চাঁদপুর, রোববার ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০২। তোমাদের মধ্যে যাহারা নিজেদের স্ত্রীগণের সহিত যিহার করে, তাহারা জানিয়া রাখুক- তাহাদের স্ত্রীগণ তাহাদের মতো নহে, যাহারা তাগাদিগকে জন্মদান করে কেবল তাহারাই তাহাদের মাতা; উহারা তো অসঙ্গত ও অসত্য কথাই বলে। নিশ্চয়ই আল্লাহ পাপ মোচনকারী ও ক্ষমাশীল।


 


 


 


সহনশীলতা এমন একটা গুন যা থেকে সফলতা আসবেই।


-জুভেনাল।


 


 


পুরাতন কাপড় পরিধান করো, অর্ধপেট ভরিয়া পানাহার করো, ইহা নবীসুলভ কার্যের অংশ বিশেষ।


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের বিশেষ বর্ধিত সভা
প্রবীর চক্রবর্তী
১৭ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর জেলা শাখার বিশেষ বর্ধিত সভা গত শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। দুপুরে কালীবাড়ির অফিস প্রাঙ্গণে জেলা শাখার সভাপতি সুভাষ চন্দ্র রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তমাল ঘোষের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি নরেন্দ্র নারায়ণ চক্রবর্তী, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাডঃ রণজিৎ রায় চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর, জেলা শাখার যুগ্ম সম্পাদক লিটন কুমার দাস, সুশীল সাহা, সাংগঠনিক সম্পাদক গোপাল সাহা, ফণী ভূষণ, তমাল ভৌমিক, তপন সরকার, হাজীগঞ্জের রুহিদাস বণিক, মতলবের শ্যামল দাস প্রমুখ।



সভায় বক্তারা কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক আগামী ডিসেম্বরের মধ্যে সকল উপজেলা কমিটি ও ইউনিয়ন কমিটির সম্মেলন সম্পন্ন করার সাথে সাথে উপজেলা সম্মেলনের তারিখ ঘোষণা এবং উপজেলা সম্মেলন শেষে একটি গ্রহণযোগ্য সময়ে জেলা কমিটির সম্মেলন অনুষ্ঠানের ব্যাপারে মতামত প্রকাশ করেন।



নেতৃবৃন্দ বলেন, ইতিপূর্বে উপজেলা কমিটিকে চিঠি দেওয়া হয়েছে, কিন্তু তারা সেভাবে সাড়া না দেয়ায় চলতি মাসেই দ্বিতীয়বার চিঠি প্রদান করা হয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় চাঁদপুর জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠন কার্যক্রম ভালভাবে সম্পন্ন করা হবে বলে সভায় জানানো হয়।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪২৭৯১৫
পুরোন সংখ্যা