চাঁদপুর, সোমবার ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০৩। যাহারা নিজেদের স্ত্রীগণের সহিত যিহার করে এবং পরে উহাদের উক্তি প্রত্যাহার করে, তবে একে অপরকে স্পর্শ করিবার পূর্বে একটি দাস মুক্ত করিতে হইবে, ইহা দ্বারা তোমাদিগকে উপদেশ দেওয়া যাইতেছে। তোমরা যাহা কর আল্লাহ তাহার খবর রাখেন।


 


 


 


গণতন্ত্রের উৎসবের প্রধান আকর্ষণ হচ্ছে এর নির্বাচন।


-এইচ. জি. ওয়েলস।


 


 


অতিথি সৎকারকারীর অসুবিধা উৎপাদন করিয়া অতিথির বেশিদিন অবস্থান করা উচিত নয়।


 


 


 


ফটো গ্যালারি
কমিউনিটি পুলিশ অঞ্চল-৬-এর উপদেষ্টা কাজী বেনজিরের স্ত্রীর ইন্তেকাল
স্টাফ রিপোর্টার
১৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-৬-এর উপদেষ্টা ও সাবেক সাধারণ সম্পাদক কাজী বেনজির আহমেদের স্ত্রী জাহানারা বেগম (৫৮) গত ১৬ নভেম্বর শনিবার বিকেল ৩টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজেউন)। তিনি চাঁদপুর আদর্শ মডেল একাডেমির প্রাক্তন শিক্ষক ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ২ মেয়ে ও এক ছেলেসহ বহু আত্মীয়-স্বজন রেখে যান।



গতকাল রোববার বিকেলে চাঁদপুর টেকনিক্যাল হাইস্কুল মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে ইমামতি করেন ফিশারী জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ শাহজাহান। জানাজার পূর্বে বক্তব্য রাখেন কাজী বেনজীর আহমেদ। জানাজায় অংশ নেন দৈনিক চাঁদপুর কণ্ঠের সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব অ্যাডঃ ইকবাল-বিন-বাশার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ জহিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা আবু নাছের বাচ্চু পাটওয়ারী, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ হারুনুর রশিদ, পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি শেখ মোঃ মনির হোসেন বাবুল, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ওমর ফারুক, অঞ্চল-৬-এর সভাপতি এএসএম শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আব্দুর রহমান গাজী, অঞ্চল-৩-এর সভাপতি মোঃ হাবিবুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য বক্তিবর্গ। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।



 



 


আজকের পাঠকসংখ্যা
১০৭৫৭১৮
পুরোন সংখ্যা