চাঁদপুর, বুধবার ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। যাহারা আল্লাহ ও তাহার রাসূলের বিরুদ্ধাচরণ করে, তাহাদিগকে অপদস্থ করা হইবে যেমন অপদস্থ করা হইয়াছে তাহাদের পূর্ববর্তীদিগকে; আমি সুস্পষ্ট আয়াত অবতীর্ণ করিয়াছি; কাফিরদের জন্যে রহিয়াছে লাঞ্চনাদায়ক শাস্তি।


 


 


 


 


কোনো কোনো সময় প্রকৃতি বিদ্রোহ করলে মানুষ তার সুযোগ গ্রহণ করে। -ইয়ং।


 


 


দাতার হাত ভিক্ষুকের হাত অপেক্ষা উত্তম। যে ব্যক্তি স্বাবলম্বী ও তৃপ্ত হতে চায়, আল্লাহ তাকে স্বাবলম্বন ও তৃপ্তি দান করেন।


 


 


ফটো গ্যালারি
হাইমচরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র নির্মাণে স্থান পরিদর্শন
সংবাদদাতা
২০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলাধীন হাইমচর উপজেলার অবহেলিত, নদী ভাঙ্গণ কবলিত, বিচ্ছিন্ন দুর্গম চরাঞ্চলে প্রায় ২৪ হাজার জনগোষ্ঠির বাসস্থান 'নীলকমল ইউনিয়ন, হাইমচর ইউনিয়নের অংশ ও গাজীপুর ইউনিয়নের অংশ' যেখানে ইতপূর্বে কোনো সাস্থ্য সেবা কেন্দ্রে ছিলোনা সেখানে নতুন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র নির্মাণের জন্যে স্থান পরিদর্শন করা হয়েছে। সেবা কেন্দ্রটির টেন্ডার বর্তমানে পক্রিয়াধীন। এছাড়াও জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন এবং সেভ দ্যা চিলড্রেন এর মা মনি এমএনসিএসপি প্রজেক্টের সহায়তায় এবং জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সার্বিক ব্যবস্থাপনায় নতুন সেবা কেন্দ্র না হওয়া পর্যন্ত নীলকমল ইউনিয়নের গুচ্ছগ্রামে আগামী মাসে মা ও শিশু স্বাস্থ্য সেবা কার্যক্রম শুরু করার জন্যে বরাদ্দকৃত ঘর গতকাল পরিদর্শন করা হয়।



পরিদর্শনকালে উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা বিভাগের জনপ্রশাসন পদকপ্রাপ্ত উপ-পরিচালক ডাঃ মোঃ ইলিয়াছ, উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম, সেভ দ্যা চিলড্রেন এর মা-মনি প্রজেক্টের নোয়াখালী রিজিওনের উপ-পরিচালক মোঃ সালাউদ্দিন ও তার টিম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা, স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ অন্যান্য জনপ্রতিনিধি ও স্থানীয় জনগণ।



 


আজকের পাঠকসংখ্যা
৪৩১৯৭৯
পুরোন সংখ্যা