চাঁদপুর, বুধবার ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। যাহারা আল্লাহ ও তাহার রাসূলের বিরুদ্ধাচরণ করে, তাহাদিগকে অপদস্থ করা হইবে যেমন অপদস্থ করা হইয়াছে তাহাদের পূর্ববর্তীদিগকে; আমি সুস্পষ্ট আয়াত অবতীর্ণ করিয়াছি; কাফিরদের জন্যে রহিয়াছে লাঞ্চনাদায়ক শাস্তি।


 


 


 


 


কোনো কোনো সময় প্রকৃতি বিদ্রোহ করলে মানুষ তার সুযোগ গ্রহণ করে। -ইয়ং।


 


 


দাতার হাত ভিক্ষুকের হাত অপেক্ষা উত্তম। যে ব্যক্তি স্বাবলম্বী ও তৃপ্ত হতে চায়, আল্লাহ তাকে স্বাবলম্বন ও তৃপ্তি দান করেন।


 


 


ফটো গ্যালারি
পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আহমাদিয়া মাদ্রাসায় আলোচনা ও মিলাদ
২০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর আহমাদিয়া ফাযিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সোমবার সকালে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক, ক্রীড়া ও শিক্ষানুরাগী এবং আহমাদিয়া ফাযিল মাদরাসার প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য আলহাজ্ব ওমর পাটওয়ারী। দিবসটির তাৎপর্য তুলে ধরে আলোচনা শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। আলোচনায় বক্তারা বলেন, মহানবীর আদর্শকে বুকে ধারণ করে জীবনকে গড়ে তুলতে হবে। আদর্শ জীবন মানেই নবীর জীবন। আল্লাহকে পেতে হলে তাঁর হাবিবকে জানতে হবে, খুঁজতে হবে। এছাড়াও শহরের একাধিক মাদ্রাসার অধ্যক্ষরা এ অনুষ্ঠানে শরিক হন। সবশেষে অতিথি, শিক্ষার্থী, শিক্ষকসহ সবার জন্য তবাররুক আপ্যায়নের ব্যবস্থা করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৪৩০৬১১
পুরোন সংখ্যা