চাঁদপুর, বুধবার ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। যাহারা আল্লাহ ও তাহার রাসূলের বিরুদ্ধাচরণ করে, তাহাদিগকে অপদস্থ করা হইবে যেমন অপদস্থ করা হইয়াছে তাহাদের পূর্ববর্তীদিগকে; আমি সুস্পষ্ট আয়াত অবতীর্ণ করিয়াছি; কাফিরদের জন্যে রহিয়াছে লাঞ্চনাদায়ক শাস্তি।


 


 


 


 


কোনো কোনো সময় প্রকৃতি বিদ্রোহ করলে মানুষ তার সুযোগ গ্রহণ করে। -ইয়ং।


 


 


দাতার হাত ভিক্ষুকের হাত অপেক্ষা উত্তম। যে ব্যক্তি স্বাবলম্বী ও তৃপ্ত হতে চায়, আল্লাহ তাকে স্বাবলম্বন ও তৃপ্তি দান করেন।


 


 


ফটো গ্যালারি
রাজারগাঁওয়ে ২ দিনব্যাপী ইসলামী মহাসম্মেলন সম্পন্ন
আলমগীর কবির
২০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


রাজারগাঁও আল জামেয়া ইসলামীয়া রশিদিয়া দারুল উলুম (কাওমী) মাদ্রাসা ও এতিমখানায় ২ দিনব্যাপী ইসলামী মহাসম্মেলন সম্পন্ন হয়েছে। গত ১৭ ও ১৮ নভেম্বর মাদ্রাসা মাঠে ৪১তম মহাসম্মেলনে প্রথম দিন বয়ান করেন ঢাকা ফরিদাবাদ মাদ্রাসার প্রধান মুফতী আল্লাম আবু সাইদ, ঢাকা উত্তরা সমছুল উলূম মাদ্রাসার মুহাদ্দিস আলহাজ মাওঃ হাফেজ মুফতী মিজানুর রহমান, কুমিল্লা ভাদুয়াপাড়া মাদ্রাসার মাওঃ মোঃ মাহবুবুর রহমান হোসেনপুরী ও রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওঃ মোঃ ছিদ্দিকুর রহমান।



২য় দিন বয়ান করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের খতিব আলহাজ মাওঃ মুফতী আব্দুর রউফ, উজানী মাদ্রাসার মোহাদ্দেস আলহাজ মিজানুর রহমান, রাজারগাঁও ফাযিল ডিগ্রি মাদ্রাসার আরবি প্রভাষক আলহাজ মাওঃ মোঃ আঃ কুদ্দুছ, আমন্ত্রিত মেহমান রাজারগাঁও ইউপি চেয়ারম্যান হাজী মোঃ আঃ হাদী মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আঃ হান্নান (লিটন প্রাধানীয়া) ও রাজারগাঁও ইউপি সদস্য মোঃ ইসমাইল শেখ। সভাপতিত্ব করেন উজানীর পীর আলহাজ হযরত মাওঃ আশেক এলাহী। উপস্থাপনায় ছিলেন মাদ্রাসার মুহাদ্দিস মাওঃ মাহমুদুল হাসান।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪২৯০৪৯
পুরোন সংখ্যা