চাঁদপুর, বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০৬। সেই দিন, যেদিন উহাদের সকলকে একত্রে উত্থিত করা হইবে এবং উহাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা উহারা করিতো; আল্লাহ উহার হিসাব রাখিয়াছেন, আর উহারা তাহা বিস্মৃত হইয়াছে। আল্লাহ সর্ববিষয়ে সম্যক দ্রষ্টা।


 


 


 


 


 


আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
বিশেষ প্রতিনিধি
২১ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তিতে মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার বিকেলে উপজেলার সূচীপাড়া ডিগ্রি কলেজ মাঠে কলেজের উদ্যোগে এটি অনুষ্ঠিত হয়। নুনিয়া ইউনাইটেড ক্লাব ও পাথৈর একাদশের মধ্যে নির্ধারিত সময়ে খেলাটি অমীমাংসিত থাকার পর টাইব্রেকারে নুনিয়া ইউনাইটেড ক্লাব ২-১ গোলে পাথৈর একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সূচীপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির ভূঁইয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার তুলে দেন।



এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির, সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম, প্রভাষক মোঃ আব্দুল কাদের ও আবু ইউসূফ। রাসেল রাজের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা রাশেদুল আলম অপু, জালাল হোসেন, শাহেদ হোসেন, রাসেল হোসেন, পারভেজ আলম, বাবলু, রনি প্রমুখ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৭০২৭৫
পুরোন সংখ্যা