চাঁদপুর, মঙ্গলবার ৩ ডিসেম্বর ২০১৯, ১৮ অগ্রহায়ণ ১৪২৬, ৫ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৮। যে দিন আল্লাহ পুনরুত্থিত করিবেন উহাদের সকলকে, তখন উহারা আল্লাহর নিকট সেইরূপ শপথ করিবে যেইরূপ শপথ তোমাদের নিকট করে এবং উহারা মনে করে যে, ইহাতে উহারা ভালো কিছুর উপর রহিয়াছে। সাবধান! উহারাই তো প্রকৃত মিথ্যাবাদী।


 


 


দুর্বলের পক্ষে সবলের অনুকরণ ভয়াবহ। -দ্বিজেন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান চর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


ফটো গ্যালারি
মতলবে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা আটক ১
মতলব ব্যুরো
০৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গতকাল সোমবার বিকেলে দ্বীন মোহাম্মদ (৫০) নামের এক চা বিক্রেতাকে আটক করেছে পুলিশ। ওই মেয়ের মা বাদী হয়ে সোমবার বিকেলে মতলব দক্ষিণ থানায় শিশু ও নারী নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন বলে জানিয়েছে পুলিশ।



সরেজমিনে জানা যায়, মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ দিঘলদী গ্রামের আমতলা নামক মার্কেটে ১ ডিসেম্বর সন্ধ্যায় দ্বীন মোহাম্মদের দোকানে চিপস কিনতে যায় শিশুটি। দ্বীন মোহাম্মদ মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই এলাকায় ওয়াজ মাহফিল থাকায় মার্কেট লোকশূন্য থাকে। এই সুযোগে দ্বীন মোহাম্মদ মেয়েটিকে প্রলোভন দেখিয়ে দোকানের ভেতরে নিয়ে দোকানের ঝাপ বন্ধ করে দেয়। সে মেয়েটিকে ছুরি দেখিয়ে দোকানেই ধর্ষণের চেষ্টা করে।



ছাত্রীর স্বজনরা জানায়, স্থানীয় লোকজন দেখে ফেলায় দ্বীন মোহাম্মদ দৌড়ে পালাতে চেষ্টা করে। জনতা তাকে আটক করে ৯৯৯-এ নাম্বারে কল দিলে মতলব দক্ষিণ থানার এসআই মোঃ ফরিদ এসে তাকে থানায় নিয়ে যায়।



মেয়েটির মা বলেন, রাতে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে সকালে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করাই।



থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, মেয়েটির মা বাদী হয়ে ২ ডিসেম্বর সন্ধ্যায় থানায় মামলা করেছেন। আটককৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
১০৪২১
পুরোন সংখ্যা