চাঁদপুর, মঙ্গলবার ৩ ডিসেম্বর ২০১৯, ১৮ অগ্রহায়ণ ১৪২৬, ৫ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৮। যে দিন আল্লাহ পুনরুত্থিত করিবেন উহাদের সকলকে, তখন উহারা আল্লাহর নিকট সেইরূপ শপথ করিবে যেইরূপ শপথ তোমাদের নিকট করে এবং উহারা মনে করে যে, ইহাতে উহারা ভালো কিছুর উপর রহিয়াছে। সাবধান! উহারাই তো প্রকৃত মিথ্যাবাদী।


 


 


দুর্বলের পক্ষে সবলের অনুকরণ ভয়াবহ। -দ্বিজেন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান চর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জের সেকদিতে কিশোরীর আত্মহনন
ফরিদগঞ্জ ব্যুরো
০৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পরিবারের আর্থিক দুরাবস্থার কারণে এসএসসি পরীক্ষার নির্বাচনী পরীক্ষা ও ফরম ফিলাপ করা সম্ভব হয়নি। পড়া বন্ধ হয়ে যাওয়ায় বিয়ের জন্যে প্রস্তাব আসতে শুরু করে। সেই অনুযায়ী সোমবার দিন পাত্রপক্ষ দেখতে আসার কথা ছিল। কিন্তু সকালেই ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহনন করে ফাতেমা আক্তার সাথী (১৬) নামে এক কিশোরী। সোমবার সকালে ফরিদগঞ্জের সেকদী গ্রামে এই ঘটনা ঘটে।



জানা গেছে, বালিথুবা পশ্চিম ইউনিয়নের সেকদি গ্রামের দিনমজুর শুক্কুর খানের ৪ মেয়ে ও ১ ছেলের মধ্যে ফাতেমা দ্বিতীয়। সে চান্দ্রা আঃ হাকিম বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। আর্থিক অনটনের কারণে এসএসসির নির্বাচনী পরীক্ষায় ও পরবর্তীতে ফরম ফিলাপ করা সম্ভব হয়নি। এরই মধ্যে তার বিয়ের প্রস্তাব আসা শুরু হয়। সোমবার বিয়ের প্রস্তাব নিয়ে পাত্রপক্ষ ফাতেমাকে দেখতে আসার কথা ছিল। কিন্তু সকালে সে সকলের অগোচরে ঘরের মধ্যে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।



ফাতেমার মা সুমী বেগম জানান, সকাল সাড়ে ৯টার দিকে তিনি ছাগলের জন্য ঘাস আনতে মাঠে গিয়েছিলেন। এসময় ফাতেমা অসুস্থতার কথা বলে ঘরেই শোয়া ছিল। তিনি ঘাস নিয়ে বাড়ি ফিরে ঘরে প্রবেশ করতেই ফাতেমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তড়িঘড়ি করে তাকে নিচে নামিয়ে স্থানীয় চিকিৎসককে খবর দিলে চিকিৎসক তাকে দেখে মৃত ঘোষণা করেন।



এদিকে সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য চাঁদপুরে প্রেরণ করে। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব জানান, লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১২৫৫৯
পুরোন সংখ্যা