চাঁদপুর, মঙ্গলবার ৩ ডিসেম্বর ২০১৯, ১৮ অগ্রহায়ণ ১৪২৬, ৫ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৮। যে দিন আল্লাহ পুনরুত্থিত করিবেন উহাদের সকলকে, তখন উহারা আল্লাহর নিকট সেইরূপ শপথ করিবে যেইরূপ শপথ তোমাদের নিকট করে এবং উহারা মনে করে যে, ইহাতে উহারা ভালো কিছুর উপর রহিয়াছে। সাবধান! উহারাই তো প্রকৃত মিথ্যাবাদী।


 


 


দুর্বলের পক্ষে সবলের অনুকরণ ভয়াবহ। -দ্বিজেন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান চর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


ফটো গ্যালারি
রাজারগাঁওয়ে আওয়ামী লীগের সভাপতি প্রার্থী মুক্তিযোদ্ধা আবদুল মান্নান
হাজীগঞ্জ ব্যুরো
০৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী ৬ ডিসেম্বর হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। এই নির্বাচনে এবারে সভাপতি পদে প্রার্থী হয়েছেন নবীন রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা মোঃ আবদুল মান্নান বেপারী। ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত আবদুল মান্নান বেপারী ঐ ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও ৬নং ওয়ার্ডের বেপারী বাড়ির মৃত মোঃ ওয়াহেদ বেপারীর ছেলে।



১৯৭১ সালে বাকিলা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে পড়াকালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণের লক্ষ্য নিয়ে বাড়ি ছাড়েন। পুরো ৯ মাস ছিলেন যুদ্ধের ময়দানে। ১৯৭২ সালে রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে ভর্তি ছাত্রলীগের রাজনীতির সাথে নিজেকে জড়িয়ে নেন আর একই বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। মুক্তিযোদ্ধা মান্নান বেপারী ১ সন্তানের জনক। ছেলে হাফেজ মাসুদুর রহমান বিএসসি ইঞ্জিনিয়ার। আবদুল মান্নান বেপারী বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক।



আসছে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে নির্বাচিত হতে পারলে পদে অধিষ্ঠিত হলে তিনি দলের নিবেদিত হয়ে নেতা-কর্মীদের সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। একান্ত আলাপচারিতায় মুক্তিযোদ্ধা আবদুল মান্নান বলেন, আমি নির্বাচিত হলে ত্যাগী আওয়ামী লীগের নেতা-কর্মীদের মূল্যায়নের ভিত্তিতে কমিটিতে স্থান দেয়া হবে। দলের দুর্দিনে আমি ছিলাম দলের প্রতি আস্থাশীল। সেই আস্থা আজীবন ধরে রাখার জন্য আমি নির্বাচনে অংশ নিয়েছি। আশা করি ওয়ার্ড আওয়ামী লীগে আমাকে মূল্যায়ন করবে।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১১১৮৫
পুরোন সংখ্যা