চাঁদপুর, মঙ্গলবার ৩ ডিসেম্বর ২০১৯, ১৮ অগ্রহায়ণ ১৪২৬, ৫ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৮। যে দিন আল্লাহ পুনরুত্থিত করিবেন উহাদের সকলকে, তখন উহারা আল্লাহর নিকট সেইরূপ শপথ করিবে যেইরূপ শপথ তোমাদের নিকট করে এবং উহারা মনে করে যে, ইহাতে উহারা ভালো কিছুর উপর রহিয়াছে। সাবধান! উহারাই তো প্রকৃত মিথ্যাবাদী।


 


 


দুর্বলের পক্ষে সবলের অনুকরণ ভয়াবহ। -দ্বিজেন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান চর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


ফটো গ্যালারি
১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ কামরুল ইসলাম দাদন
গোলাম মোস্তফা
০৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর আওয়ামী লীগের আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে আজ ৩ ডিসেম্বর মঙ্গলবার ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়ছেন বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম দাদন।



প্রার্থিতার বিষয়ে এক প্রতিক্রিয়ায় কামরুল ইসলাম দাদন বলেন, শুধু আমি নয়, আমার পুরো পরিবার আওয়ামী পরিবার হিসেবে এ শহরে স্বীকৃত। অতএব আমি বলতে পারি, জন্মগতভাবে আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। ছাত্রজীবন থেকে এ দলের রাজনীতি করছি। ছাত্র রাজনীতি শেষে মূল দলের রাজনীতি করছি। ১৫নং ওয়ার্ডের বিগত সম্মেলনে আমাকে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেয়া হলে আমি দায়িত্ব পালনে যথাযথ চেষ্টা করেছি।



এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ দলের জন্যে ত্যাগ ও শ্রম রয়েছে। দলের দুঃসময়ে এবং সুসময় কখনোই দল এবং দলীয় নেতা-কর্মীদের ছেড়ে যাইনি। আমরা হলাম দলের তৃণমূল পর্যায়ের কর্মী। তাই তৃণমূলের নেতা- কর্মীদের সুখ-দুঃখে তাদের পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকবো। এমন আস্থা ও বিশ্বাস নেতা-কর্মীদের মধ্যে রয়েছে বিধায় তাদের অনুরোধে ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস শ্রদ্ধেয় নেতৃবৃন্দ তৃণমুলের নেতা-কর্মীদের প্রত্যাশা অনুযায়ী এবং আমার বিগত কর্মকা- ও দলের প্রতি আমার ও পরিবারের সদস্যদের সকল কিছু বিবেচনায় নিলে আমি সাধারণ সম্পাদকের দায়িত্ব পাবো। তারপরও বলবো যেহেতু রাজনীতি করি, দলের চেইন অব কমান্ড রয়েছে। তাই দল ও জনস্বার্থে আমি দলীয় সিদ্ধান্ত মেনে নেবো।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১১৬৬৫
পুরোন সংখ্যা