চাঁদপুর, বুধবার ৪ ডিসেম্বর ২০১৯, ১৯ অগ্রহায়ণ ১৪২৬, ৬ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)। || বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। || চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৯। শয়তান উহাদের উপর প্রভাব বিস্তার করিয়াছে; ফলে উহাদিগকে ভুলাইয়া দিয়াছে আল্লাহর স্মরণ। উহারা শয়তানেরই দল। সাবধান! শয়তানের দল অবশ্যই ক্ষতিগ্রস্ত।


 


 


 


জনগণ যদি নেতা নির্বাচনে ভুল করে তাতে জনগণেরই দুর্গতি বাড়ে।


-প্লেটো।


 


 


যাবতীয় পাপ থেকে বেঁচে থাকার উপায় হলো রসনাকে বিরত রাখা।


 


 


 


ফটো গ্যালারি
৬নং মৈশাদী ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে ডাঃ জেআর ওয়াদুদ টিপু
প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী প্রতিটি ইউনিটে সন্ত্রাস, মাদক ও দুনীতিমুক্ত কমিটি গঠন করতে হবে
হাছান খান মিসু
০৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৪টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু। তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী রাজনীতি করতে গিয়ে সব হারিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী প্রতিটি ইউনিটে সন্ত্রাস, মাদক ও দুনীতিমুক্ত কমিটি গঠন করতে হবে। যারা মাদকের সাথে জড়িত তারা এবং কোনো অনুপ্রবেশকারী কেউ যাতে নেতা হয়ে দলে ঢুকতে না পারে। তাদের বাদ দিয়ে কমিটি গঠন করতে হবে। যাদেরকে যোগ্য মনে হবে তাদেরকেই দলের নেতৃত্বে আনা হবে। কোনো প্রকার ভেদাভেদ রাখা যাবে না। যাকে দলের জন্যে মনোনীত করা হবে, তার নেতৃত্বেই সকলকে কাজ করতে হবে। কিছু লোক বিভিন্ন সময় এক একটা গুজব ছড়িয়ে সরকারকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে। তাদের থেকে সচেতন হতে হবে। শেখ হাসিনার আমলে দেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তিনি আরো বলেন, ওয়ার্ড আওয়ামী লীগের কমিটিগুলো করার সময় আমরা নারীদেরকে অধিকতর গুরুত্ব দিব। মাদক ও অন্যান্য অপকর্মের সাথে যারা জড়িত তারা আওয়ামী লীগের লোক হতে পারে না। বিএনপি ও জামায়াতের সাথে সম্পর্ক রেখে অনেকে দলের বিশৃঙ্খলা সৃষ্টি করছে। এই ধরনের ব্যক্তির সমস্যাগুলো তাদের নিজেরই, এগুলো দলের নয়। ওয়ার্ড পর্যায়ে যাদেরকে নেতৃত্বে নির্বাচন করবেন তাদেরকে যাচাই করে দেখতে হবে। যাতে করে তারা আমাদের দলীয় নির্বাচনগুলোতে ভূমিকা রাখতে পারে। আর যারা বিএনপি-জামায়াত থেকে অনুপ্রবেশ করতে চায়, তাদেরকে চিহ্নিত করতে হবে। তিনি সকলকে বিজয়ের শুভেচ্ছা জানিয়ে সর্বস্তরে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানান।



ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ নূরুল ইসলাম পাটওয়ারী ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ বোরহান বেপারীর পরিচালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী।



অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আজিজ খান বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা বেগম, উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, সদর থানা ছাত্রলীগের সভাপতি মোঃ এবিএম রেজওয়ান, সাধারণ সম্পাদক নাছির হোসেন গাজী, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মৃধা।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯০২১৭৮
পুরোন সংখ্যা