চাঁদপুর, বুধবার ৪ ডিসেম্বর ২০১৯, ১৯ অগ্রহায়ণ ১৪২৬, ৬ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৯। শয়তান উহাদের উপর প্রভাব বিস্তার করিয়াছে; ফলে উহাদিগকে ভুলাইয়া দিয়াছে আল্লাহর স্মরণ। উহারা শয়তানেরই দল। সাবধান! শয়তানের দল অবশ্যই ক্ষতিগ্রস্ত।


 


 


 


জনগণ যদি নেতা নির্বাচনে ভুল করে তাতে জনগণেরই দুর্গতি বাড়ে।


-প্লেটো।


 


 


যাবতীয় পাপ থেকে বেঁচে থাকার উপায় হলো রসনাকে বিরত রাখা।


 


 


 


ফটো গ্যালারি
গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন
সভাপতি কাজী সাধারণ সম্পাদক গাজী
কামরুজ্জামান টুটুল
০৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে কাজী নূরুর রহমান বেলাল ও সাধারণ সম্পাদক পদে গাজী মোঃ ওলি উল্যাহ নির্বাচিত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। নির্বাচনে জেলা প্রতিনিধি ও ইউনিয়ন সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া।



সভাপতি পদে প্রার্থী ছিলেন ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, মমতাজ উদ্দিন মন্টু ও সদ্য বিলুপ্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ফয়েজ আহমেদ। সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন প্যানেল চেয়ারম্যান ফিরোজ আহমেদ হীরা, আলী আহমেদ ভঁূইয়া, মাকসুদুর রহমান সেলিম, মোজাম্মেল হক কাজল, খোরশেদ আলম মারওয়ান, শাহআলম খোকন ও মিজানুর রহমান।



এদিন সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয়। এরপর ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী। সম্মেলনের প্রথম ও দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন।



উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য হারুন অর রশিদ মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল ও সেলিম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বতু মিজি, অর্থ সম্পাদক আসফাকুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন মজুমদার, প্রচার সম্পাদক শাহজামাল প্রমুখ।



সম্মেলনে ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী, গিয়াস উদ্দিন বাচ্চু ও খোরশেদ আলম বকাউল, উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম শুভ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মহন, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেনসহ উপজেলা, পৌর ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১০৯৩৪
পুরোন সংখ্যা