চাঁদপুর, বুধবার ৪ ডিসেম্বর ২০১৯, ১৯ অগ্রহায়ণ ১৪২৬, ৬ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)। || বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। || চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৯। শয়তান উহাদের উপর প্রভাব বিস্তার করিয়াছে; ফলে উহাদিগকে ভুলাইয়া দিয়াছে আল্লাহর স্মরণ। উহারা শয়তানেরই দল। সাবধান! শয়তানের দল অবশ্যই ক্ষতিগ্রস্ত।


 


 


 


জনগণ যদি নেতা নির্বাচনে ভুল করে তাতে জনগণেরই দুর্গতি বাড়ে।


-প্লেটো।


 


 


যাবতীয় পাপ থেকে বেঁচে থাকার উপায় হলো রসনাকে বিরত রাখা।


 


 


 


ফটো গ্যালারি
মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির নির্বাচন ৪ জানুয়ারি
রেদওয়ান আহমেদ জাকির
০৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির আসন্ন নির্বাচনের তফসিল অনুযায়ী গতকাল ৩ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের দিনে সর্বমোট ২১টি পদে ৩৭ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন নির্বাচন পরিচালনা কমিটি। যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন : সভাপতি পদে বর্তমান সভাপতি কাজী নাছির উদ্দিন ও বর্তমান সদস্য আল মহসিন; সহ-সভাপতি পদে মজিব সরকার, হান্নান অপু, আঃ মতিন পাটোয়ারী, চন্দন সাহা ও সফিকুল ইসলাম; সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক ফারুক সরকার, লোকমান হোসেন ও ফয়সাল সরকার; যুগ্ম সাধারণ সম্পাদক পদে বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক গণেশ ভৌমিক ও নাজির আলম প্রধান; কোষাধ্যক্ষ পদে কামাল বেপারী, বিল্লাল প্রধান ও মদন মোহন সাহা; সাংগঠনিক সম্পাদক পদে বর্তমান সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক ও মেহেদী হাসান মহসিন; সমাজকল্যাণ সম্পাদক পদে হোসেন মোঃ মঞ্জু, প্রাণেশ চন্দ্র রায় ও দাদন ফরাজী; হিসাব নিরীক্ষক সম্পাদক পদে বর্তমান হিসাব নিরীক্ষক সম্পাদক গোলাম সারওয়ার সেলিম; দপ্তর সম্পাদক পদে রোকনুজ্জামান রোকন, নূরুজ্জামান মিজি ও কাজী কাদের; প্রচার সম্পাদক পদে বলরাম চন্দ্র সাহা, আলী আজগর ও রেজাউল করিম; সাংস্কৃতিক সম্পাদক পদে বর্তমান সাংস্কৃতিক সম্পাদক অজিত কুমার সরকার; ক্রীড়া সম্পাদক পদে আলমাছ প্রধান। সদস্য পদে শাখাওয়াত হোসেন, সিরাজ মিয়াজী, মেহেদী দেওয়ান, ডালিম, বলরাম চন্দ্র সাহা, শাহজালাল, সঞ্জয় ঘোষ, রাধা রমন সাহা ও রাসেল।



উল্লেখ্য, আগামী ৯ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার, ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্দ ও ৪ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯০৪০১৮
পুরোন সংখ্যা