চাঁদপুর, বুধবার ৪ ডিসেম্বর ২০১৯, ১৯ অগ্রহায়ণ ১৪২৬, ৬ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)। || বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। || চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৯। শয়তান উহাদের উপর প্রভাব বিস্তার করিয়াছে; ফলে উহাদিগকে ভুলাইয়া দিয়াছে আল্লাহর স্মরণ। উহারা শয়তানেরই দল। সাবধান! শয়তানের দল অবশ্যই ক্ষতিগ্রস্ত।


 


 


 


জনগণ যদি নেতা নির্বাচনে ভুল করে তাতে জনগণেরই দুর্গতি বাড়ে।


-প্লেটো।


 


 


যাবতীয় পাপ থেকে বেঁচে থাকার উপায় হলো রসনাকে বিরত রাখা।


 


 


 


ফটো গ্যালারি
বলাখাল বাজার ব্যবসায়ী সমিতি নির্বাচনে হেভিওয়েট প্রার্থী লিটন
কামরুজ্জামান টুটুল
০৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ পৌরসভার বলাখাল বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে সহ-সভাপতি পদে হেভিওয়েট প্রার্থী হিসেবে ইতিমধ্যে লিটন মোল্লার নাম ভোটারদের মাঝে আলোচনার ঝড় তুলেছে। বর্তমানে সহ-সভাপতি পদে অধিষ্ঠিত থাকা লিটন মোল্লা ব্যবসায়ীদের সুখে-দুঃখে পাশে থাকার কারণে ব্যবসায়ীগণ আসছে নির্বাচনে লিটন মোল্লাকে ফের নির্বাচিত করার জন্যে নিজেদের মধ্যে আলোচনা করে চলেছেন।



বলাখাল মোল্লা বাড়ির মরহুম সাত্তার মোল্লার ছেলে লিটন মোল্লা বলাখাল বাজারের প্রতিষ্ঠিত ব্যবসায়ী। বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি পদে দায়িত্ব পালনের পাশাপাশি তিনি বলাখাল বাজারস্থ ছিদ্দিকিয়া জামে মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।



আসছে ৬ ডিসেম্বর অনুষ্ঠিত উক্ত নির্বাচনে সহ-সভাপতি পদে এবার লিটন মোল্লাসহ ৩ জন মনোনয়নপত্র ক্রয় করেন। এর মধ্যে লিটন মোল্লার আপন চাচা হাবিবুর রহমান মোল্লা ইতিমধ্যে ভাতিজাকে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এক প্রতিক্রিয়ায় লিটন মোল্লা চাঁদপুর কণ্ঠকে জানান, আমাকে ইতিপূর্বে ব্যবসায়ী ভাইয়েরা যে আন্তরিকতার সাথে ভালোবাসা দিয়েছে তার জন্যে আমি তাঁদের কাছে চির কৃতজ্ঞ। এবার আবার আমাকে ব্যবসায়ী ভাইগণ নির্বাচিত করলে তাদের প্রাণের দাবি বলাখাল বাজারে একটি ব্যাংক স্থাপনে যথাসম্ভব চেষ্টা চালিয়ে যাবো। এছাড়া যে কোনো ব্যবসায়ীর বিপদে-আপদে অতীতের চেয়ে বেশি সময় দেবো বলে ওয়াদা দিতে পারি।



উল্লেখ্য, এবারের নির্বাচনে ৫শ' ২১ জন ব্যবসায়ী ভোটার হয়েছেন। ত্রি-বার্ষিক মেয়াদে এবারের নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১ পদের বিপরীতে ১৯ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও নির্বাচন কমিশনার হচ্ছেন পৌর কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী। সদস্যরা হলেন : আবু তাজের লিটন ভঁূইয়া, মিজানুর রহমান, নান্নু মিয়া, রাধাকান্ত রাজু, জাহিদুর রহমান, জীবনকৃষ্ণ সাহা, লোকমান হোসেন মুন্সী, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান, টুটুল বেপারী ও আমির হোসেন বকাউল।



 



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৮৭৮০২
পুরোন সংখ্যা