চাঁদপুর, রোববার ৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২। তিনিই কিতাবীদের মধ্যে যাহারা কাফির তাহাদিগকে প্রথম সমবেতভাবে তাহাদের আবাসভূমি হইতে বিতাড়িত করিয়াছিলেন। তোমরা কল্পনাও কর নাই যে, উহারা নির্বাসিত হইবে এবং উহারা মনে করিয়াছিল উহাদের দুর্গগুলি উহাদিগকে রক্ষা করিবে আল্লাহ হইতে; কিন্তু আল্লাহর শাস্তি এমন এক দিক হইতে আসিল যাহা ছিল উহাদের ধারণাতীত এবং উহাদের অন্তরে তাহা ত্রাসের সঞ্চার করিল। উহারা ধ্বংস করিয়া ফেলিল নিজেদের বাড়ি-ঘর নিজেদের হাতে এবং মুমিনদের হাতেও; অতএব হে চক্ষুষ্মান ব্যক্তিগণ! তোমরা উপদেশ গ্রহণ কর।


 


 


ভালোবাসা মানুষকে শিল্পী করতে পারে কিন্তু প্রাচুর্য বাধার সৃষ্টি করে।


-ওয়াশিংটন অলস্টন।


 


 


কৃপণতা একটি ধ্বংসকারী স্বভাব, ইহা মানুষকে দুনিয়া এবং আখেরাতের উভয় লোকে ক্ষতিগ্রস্ত করে।


 


 


ফটো গ্যালারি
স্বেচ্ছাসেবক লীগ নেতা সফিক গাজীর উপর হামলার ঘটনায় মামলা দায়ের
গোলাম মোস্তফা
০৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ সফিক গাজীর উপর অতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার সময় জনতার হাতে আটক সন্ত্রাসী ভুট্টোকে আদালতে সোপর্দ করেছে মডেল থানা পুলিশ।



জানা যায়, গত ৬ ডিসেম্বর সন্ধ্যায় চাঁদপুর শহরের হাকিম প্লাজার সামনে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ সফিক গাজীকে বেশ ক'জন যুবক দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে।



আহত সফিক গাজী ও তার সাথে থাকা তার স্ত্রীর ডাক-চিৎকারের কারণে লোকজন এগিয়ে আসায় চোখের পলকে তারা ঘটনাস্থল ত্যাগ করে। তাৎক্ষণিক ঘটনাস্থলে থাকা লোকজন তাকে দ্রুত ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে এ হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন।



ঘটনার পর পরই ঘটনাস্থলে থাকা বেশ ক'জন প্রত্যক্ষদর্শী হামলায় অংশগ্রহণকারীদের ধাওয়া করে ভুট্টো নামে একজনকে হাতে-নাতে ধরে পুলিশে সোপর্দ করে।



এদিকে সফিক গাজীর পিতা দেলোয়ার হোসেন দেলু গাজী বাদী হয়ে গতকাল ৭ ডিসেম্বর চাঁদপুর মডেল থানায় হামলায় অংশগ্রহণকারী যুবকদের এবং অজ্ঞাত কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন। যার নং -৬।



ঘটনাস্থল থেকে আটক ভুট্টোকে এ মামলায় আসামী করে আদালতে সোপর্দ করেছে মডেল থানা পুলিশ। এ বিষয়ে মামলার তদন্তকারী কমকর্তা এসআই পলাশ বড়ুয়ার সাথে কথা হলে তিনি বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনার পর থেকেই ঘটনায় জড়িতদের আটকে পুলিশ মাঠে কাজ করছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আটক ভুট্টোকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনেক তথ্য পাওয়া গেছে। সে অনুপাতে কাজ করছি। তবে এ মুহূর্তে ক'জন আসামী করা হয়েছে এবং মামলার অগ্রগতি বিষয়ে আর কিছু বলা সম্ভব না।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪৭৮২২
পুরোন সংখ্যা