চাঁদপুর, সোমবার ৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩। আল্লাহ উহাদের নির্বাসনের সিদ্ধান্ত না করিলে উহাদিগকে পৃথিবীতে অন্য শাস্তি দিতেন; পরকালে উহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি।


 


 


 


assets/data_files/web

অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
শিক্ষামন্ত্রীর জন্মদিন পালন করলো চাঁদপুর গণি মডেল উবির শিক্ষার্থীরা
স্টাফ রিপোর্টার
০৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী চাঁদপুরের কৃতী সন্তান, ডাঃ দীপু মনি এমপির জন্মদিন পালন করলো চাঁদপুরের শিক্ষার্থীরা। গতকাল রোববার চাঁদপুর সদরস্থ গণি মডেল উচ্চ বিদ্যালয় স্টুডেন্টস্ কেবিনেটের আয়োজনে স্কুলের সকল শিক্ষক-ছাত্র একত্রে কেক কেটে জন্মদিন উদ্যাপন করে। স্কুলের স্টুডেন্টস্ কেবিনেটের প্রধানমন্ত্রী সাহেদ হাওলাদারের সভাপতিত্বে ও কেবিনেটের শিক্ষামন্ত্রী আশরাফুল তালুকদারের সঞ্চালনায় জন্মদিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষক ও বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ আব্বাস উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন স্কুলের সহ-প্রধান শিক্ষক ওবায়েদুর রহমান সরকার. সিনিয়র শিক্ষক ও দুর্নীতি প্রতিরোধ কমিটি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল প্রধানিয়া এবং সিনিয়র শিক্ষক মোঃ তাজুল ইসলাম। কেক কাটার সময় স্কুলের সকল শিক্ষক উপস্থিত ছিলেন।



কেক কাটা শেষে স্কুলের ধর্মীয় শিক্ষক ওয়াহেদুর রহমান শিক্ষামন্ত্রীর সুস্থতা কামনায় ও তাঁর নিজ কর্মস্থলে যেন যথাযথভাবে দায়িত্ব পালন করতে পারেন তার জন্যে বিশেষ দোয়া করেন। শিক্ষার্থীদের পক্ষ থেকে কেক কাটা অনুষ্ঠানে গণি মডেল উচ্চ বিদ্যালয় বিতর্ক ক্লাবের সভাপতি মোঃ জাহিদ হোসেন, সততা সংঘের সভাপতি তানভির আলম তুষার, সাংস্কৃতিক পর্ষদের সভাপতি জয়ন্ত দাস, আবৃত্তি পরিষদের সভাপতি পৃত্থীরাজ দত্ত এবং বিজ্ঞান ক্লাবের সাধারণ সম্পাদক সাহেদ বকাউল উপস্থিত ছিলেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১৪৪৬৩০
পুরোন সংখ্যা