চাঁদপুর, সোমবার ৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩। আল্লাহ উহাদের নির্বাসনের সিদ্ধান্ত না করিলে উহাদিগকে পৃথিবীতে অন্য শাস্তি দিতেন; পরকালে উহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি।


 


 


 


assets/data_files/web

অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
শাহাবুদ্দিন বাবুল ফরিদগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক
প্রেস বিজ্ঞপ্তি
০৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ফরিদগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক হিসেবে পৌর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন বাবুলকে ঘোষণা করা হয়েছে। এর আগে ভুলবশতঃ পৌর বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি সেলিম মাহমুদ রাঢ়ীর নাম ঘোষণা করা হয়েছিল। বস্তুত তিনি পৌর বিএনপির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। শনিবার রাতে ফরিদগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন প্রস্তুতি কমিটি এবং সম্মেলন শেষে কমিটির নাম ঘোষণাকারী উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির কাজী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তা নিশ্চিত করেছেন।



প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গৃদকালিন্দিয়া বাজারে শনিবার বিকেলে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির সম্মেলন শেষে কমিটি ঘোষণাকালে ভুলবশতঃ এই কাজটি হয়। মূলত ফরিদগঞ্জ পৌর বিএনপির সভাপতি হিসেবে নাছির পাটওয়ারী, সাধারণ সম্পাদক হিসেবে শাহাবুদ্দিন বাবুল ও সাংগঠনিক সম্পাদক হিসেবে আলী আজগর লিটন নির্বাচিত হন। কমিটির অন্য পদসমূহ হলো : সিনিয়র সহ-সভাপতি বিল্লাল হোসেন কোম্পানী, সহ-সভাপতি সেলিম মাহমুদ রাঢ়ী, যুগ্ম সাধারণ সম্পাদক এএমএম টুটল পাটওয়ারী, হারুন পাঠান, সহ-সাংগঠনিক সম্পাদক পেয়ার আহমেদ তালুকদার।



 


আজকের পাঠকসংখ্যা
১৪৪১৭৪
পুরোন সংখ্যা