চাঁদপুর, মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪। ইহা এইজন্য যে, উহারা আল্লাহ ও তাঁহার রাসূলের বিরুদ্ধাচরণ করিয়াছিল, এবং কেহ আল্লাহর বিরুদ্ধাচরণ করিলে আল্লাহ তো শাস্তিদানে কঠোর।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক
ফরিদগঞ্জ ব্যুরো
১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের মূলপাড়া গ্রামের শিশু শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে চার সন্তানের জনক আব্দুর রহমান রিপন (৬০) নামে এক বৃদ্ধকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। এর আগে ওই শিশু শিক্ষার্থীর পিতা বাদী হয়ে গত ৮ ডিসেম্বর রোববার রাতে ফরিদগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই অভিযুক্তকে আটক ও শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে সোমবার সকালে শিশুটির ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্যে চাঁদপুর প্রেরণ করা হয়। অপরদিকে অভিযুক্ত ধর্ষক আব্দুর রহমান রিপনকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়। ধর্ষণের ঘটনাটি গত ২ ডিসেম্বর দুপুরে ঘটে।



ফরিদগঞ্জ থানার এসআই ও মামলার তদন্তকারী অফিসার জালাল উদ্দিন জানান, গত ২ ডিসেম্বর দুপুরে উপজেলার মূলপাড়া গ্রামের একটি নূরানী মাদ্রাসার শিশু শ্রেণির শিক্ষার্থীকে রঙ্গিন কলম দেয়ার লোভ দেখিয়ে অভিযুক্ত ধর্ষক আব্দুর রহমান রিপন ধর্ষণ করে। শিশুটি অসুস্থ হয়ে পড়ার চার পাঁচ দিন পর সে তার মাকে বিষয়টি জানায়।



ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, বিষয়টি জানার সাথে সাথে অভিযুক্তকে আটক করা হয়েছে। শিশুটির পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪৮৬৬৪
পুরোন সংখ্যা