চাঁদপুর, মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪। ইহা এইজন্য যে, উহারা আল্লাহ ও তাঁহার রাসূলের বিরুদ্ধাচরণ করিয়াছিল, এবং কেহ আল্লাহর বিরুদ্ধাচরণ করিলে আল্লাহ তো শাস্তিদানে কঠোর।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
শিক্ষামন্ত্রীর দীর্ঘায়ু ও তাঁর স্বামীর সুস্থতা কামনায় পৌর কাউন্সিলর শাহআলম বেপারীর উদ্যোগ মিলাদ ও দোয়া
স্টাফ রিপোর্টার
১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির জন্মদিন উপলক্ষে তাঁর দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। একই সাথে ডাঃ দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ড. তৌফিক নাওয়াজের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া করা হয়।



গতকাল ৯ ডিসেম্বর সোমবার বাদ আছর শহরের বড়স্টেশন রেলওয়ে জামে মসজিদে পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষে ওয়ার্ড কাউন্সিলর হাজী শাহআলম বেপারীর উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বড়স্টেশন রেলওয়ে জামে মসজিদের খতিব হাফেজ মাওঃ মোঃ ইয়াসিন। মিলাদ ও দোয়া শেষে মুসলি্লদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম মোল্লা, সহ-দপ্তর সম্পাদক নাসির মোল্লা, যুবলীগ নেতা মোখলেছ ভূঁইয়াসহ স্থানীয় মুসলি্ল ও রেলওেেয় দারুল উলুম মাদ্রাসার শিক্ষার্থীরা।



উল্লেখ্য, গত ৮ ডিসেম্বর ছিলো ডাঃ দীপু মনি এমপির শুভ জন্মদিন। ১৯৬৫ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। তিনি দেশের প্রথম নারী শিক্ষামন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রী।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪৯৩৮৮
পুরোন সংখ্যা