চাঁদপুর, মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪। ইহা এইজন্য যে, উহারা আল্লাহ ও তাঁহার রাসূলের বিরুদ্ধাচরণ করিয়াছিল, এবং কেহ আল্লাহর বিরুদ্ধাচরণ করিলে আল্লাহ তো শাস্তিদানে কঠোর।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ৮ ডিসেম্বর দৈনিক চাঁদপুর কণ্ঠ পত্রিকার প্রথম পৃষ্ঠায় 'কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা উপেক্ষিত, রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে অনুপ্র্রবেশকারী ও সাধারণ সম্পাদক পদে জামাতপন্থির নাম ঘোষণা' শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার প্রতিবাদ জানিয়েছেন নবনির্বাচিত সভাপতি হাজী মোঃ আব্দুল হাদী মিয়া ও সাধারণ সম্পাদক হাজী মোঃ আবুল কালাম ।



হাজী আব্দুল হাদী মিয়া প্রতিবাদলিপিতে উল্লেখ করেন, আমি একজন আওয়ামী লীগ পরিবারের সদস্য, ২০০৬ সাল থেকে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করি। সে সুবাদে ২০১১ সালে রাজারগাঁও ইউপি নির্বাচনে উপজেলা আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দেয় এবং ২০১৬ সালের নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক প্রদান করেন এবং নির্বাচিত হই। দুই মেয়াদে পর পর ৫টি অর্থবছরে উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যন ও ২বার বিদেশ ভ্রমণ করি। ২০১২ সালে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এবং গত ৬ ডিসেম্বর ২০১৯ রাজারগাঁও মাদ্রাসা মাঠে জেলা ও উপজেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে ইউনিয়নের কাউন্সিলরদের বিপুল ভোটে আমি সভাপতি নির্বাচিত হই।



হাজী মোঃ আবুল কালাম প্রতিবাদলিপিতে উল্লেখ করেন, ১৯৯০ সালে ছাত্রলীগের রাজনীতি শুরু করি, ১৯৯৫ সালে কাজী আজিম উদ্দিন কলেজ শাখার ক্রীড়া সম্পাদক, ২০০৮ সালে জাতীয় নির্বাচনে সাবেক ১নং ওয়ার্ডের কেন্দ্র সচিব , ২০১২ সালের ত্রি-বার্ষিক সম্মেলনে রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করে ১ ভোটের ব্যবধানে হেরে গিয়ে সংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করি এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য হই। গত ৬ ডিসেম্বর রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হই। নির্বাচনে আমিসহ ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করি। তাই আমাদেরকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্যে সাংবাদিকদের ভুল ও মিথ্যা তথ্য দিয়ে আমাদেরকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।



 



সভাপতি হাজী মোঃ আব্দুল হাদী মিয়া ও সাধারণ সম্পাদক হাজী মোঃ আবুল কালাম, ১নং রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ, হাজীগঞ্জ, চাঁদপুর।



জিডি ১১৩১/১৯



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪৯৬৪১
পুরোন সংখ্যা