চাঁদপুর, বুধবার ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৫। তোমরা যে খর্জুর বৃক্ষগুলি কর্তন করিয়াছ এবং যেগুলি কা-ের উপর স্থির রাখিয়া দিয়াছ, তাহা তো আল্লাহরই অনুমতিক্রমে; এবং এইজন্য যে, আল্লাহ পাপাচারীদিগকে লাঞ্ছিত করিবেন।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
কোস্টগার্ডের অভিযানে ২০ মণ জাটকা জব্দ
১১ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর কোস্টগার্ড যাত্রীবাহী লঞ্চে অভিযান চালিয়ে ২০ মণ জাটকা ইলিশ জব্দ করেছে। দক্ষিণাঞ্চল থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চ এমভি কর্ণফুলী-১৩ হতে তল্লাশি করে এগুলো জব্দ করে কোস্টগার্ড সদস্যরা।



সোমবার গভীর রাত ২টা থেকে মঙ্গলবার ভোর ৫টা পর্যন্ত অভিযান পরিচালনাকালে নেতৃত্ব দেন কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট এএসএম লুৎফর রহমান ও কন্টিনজেন্ট কমান্ডার (সিনিয়র চীফ পেটি অফিসার) সৈয়দ দীন ইসলাম ও কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের টহল সদস্যরা।



মঙ্গলবার দুপুরে জব্দকৃত ইলিশের পোনা জাটকা স্থানীয় অসহায়, হতদরিদ্র লোকজন ও এতিমখানায় বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদরের সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ মাহবুব রশীদ ও কোস্টগার্ড সদস্যবৃন্দ।



কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এএসএম লুৎফর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দক্ষিণাঞ্চলের বেতুয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী এমভি কর্ণফুলী-১৩ লঞ্চে অভিযান পরিচালনা করা হয়। এ সময় লঞ্চে তল্লাশি চালিয়ে ৮০০ কেজি (২০ মণ) জাটকা ইলিশ জব্দ করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৫৭৭৮৬৭
পুরোন সংখ্যা