চাঁদপুর, বুধবার ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর বন্দর কর্মকর্তা আব্দুর রাজ্জাককে দায়িত্ব অবহেলার দায়ে বরখাস্ত এবং স্ট্যান্ড রিলিজ। নতুন কর্মকর্তা আবুল বাসার মজুমদার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৫। তোমরা যে খর্জুর বৃক্ষগুলি কর্তন করিয়াছ এবং যেগুলি কা-ের উপর স্থির রাখিয়া দিয়াছ, তাহা তো আল্লাহরই অনুমতিক্রমে; এবং এইজন্য যে, আল্লাহ পাপাচারীদিগকে লাঞ্ছিত করিবেন।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের আজ প্রথম সেমি-ফাইনাল ফরিদগঞ্জের সাথে খেলবে চাঁদপুর সদর উপজেলা
চৌধুরী ইয়াসিন ইকরাম
১১ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আজ বুধবার চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে অষ্টাদশ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমি-ফাইনাল। জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আজ ফরিদগঞ্জ উপজেলা দলের সাথে খেলবে চাঁদপুর সদর উপজেলা। দু'দলই প্রথম রাউন্ডে দুটি দলকে হারিয়ে সেমি-ফাইনালে উঠে। এর মধ্যে উদ্বোধনী দিনের খেলায় কচুয়াকে টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে চাঁদপুর সদর এবং প্রথম রাউন্ডের শেষ ম্যাচে হাজীগঞ্জকে ৫-২ গোল হারিয়ে সেমি-ফাইনালে উঠে ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দল। বৃহস্পতিবার টুর্নামেন্টের ২য় সেমি-ফাইনালে খেলবে মতলব উত্তর ও হাইমচর উপজেলা ক্রীড়া সংস্থা।



জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারীর সাথে মুঠোফোনে আলাপকালে তারা জানান, আজকের ম্যাচটি দুটি দলের জন্যেই গুরুত্বপূর্ণ। যে দল আজ জয়ী হবে সেই দলই এ টুর্নামেন্টের ফাইনালে খেলবে। আমাদের জানা মতে দুটি দলই স্থানীয়, জাতীয় ও বিদেশী খেলোয়াড়দের সমন্বয়ে দল গঠন করে মাঠে নামবে। আশা করি ক্রীড়ামোদী দর্শকরা সেমি-ফাইনাল খেলা সুন্দরভাবেই উপভোগ করতে পারবে।



জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ টুর্নামেন্টের সদর উপজেলাসহ ৮টি দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টের প্রতিটি খেলাই নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হয়েছে এবং হবে। প্রতিটি দলে স্থানীয় ৬ জন ফুটবলারের সাথে বহিরাগত ৫ জন ফুটবলার খেলছে। এর মধ্যে স্থানীয় উদীয়মান ও নিয়মিত ফুটবলার যারা ভালো খেলেন তাদের মধ্যে উল্লেখযোগ্যদের নিয়েই এবারের চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়ে ফরিদগঞ্জ দল গঠন করেছে। অপরদিকে নিজেদের ধারাবাহিকতা ধরে রাখার জন্যে খেলার মাঠে খেলোয়াড়দের নিয়ে জয়ের লক্ষ্যে সদর উপজেলাও ভালো দল গঠন করেছে বলে জানা যায়।



চাঁদপুর কণ্ঠের এ প্রতিবেদকের সাথে মঙ্গলবার রাতে সদর উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী তপন চন্দ ও ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী নুরুন নবী নোমানের সাথে আলাপকালে তারা জানান, আমরা চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়েই মাঠে নামবো। আশা করি ক্রীড়ামোদী দর্শকরা সেমি-ফাইনালে ভালো খেলা উপভোগ করবে। নোমান বলেন, আমরা এবারের দলটি ভালোভাবেই করেছি। জেলাবাসী সকলের দোয়া থাকলে ও খেলোয়াড়রা তাদের ধারাবাহিকতা ধরে রাখতে পারলে ইনশা'ল্লাহ আমরা ফাইনালে খেলবো। তপন চন্দ বলেন, আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্যেই দল গঠন করেছি। আশা করি আমাদের খেলোয়াড়রা ফরিদগঞ্জের সাথে ভালো খেলেই জয়ী হবে। আমরাও ফাইনাল খেলতে চাই।



 



 


আজকের পাঠকসংখ্যা
৩৭৩২৪৭
পুরোন সংখ্যা