চাঁদপুর, শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭। কিন্তু উহারা উহাদের হস্ত যাহা অগ্রে প্রেরণ করিয়াছে উহার কারণে কখনও মৃত্যু কামনা করিবে না। আল্লাহ যালিমদের সম্পর্কে সম্যক অবগত।


 


assets/data_files/web

অতি মাত্রায় বিশ্রাম আপনা থেকেই বেদনাদায়ক হয়ে উঠে। -হোমার।


 


 


নামাজ যাহাকে অসৎ কাজ হইতে বিরত রাখে না তাহার নামাজ নামাজই নহে; কারণ উহা তাহাকে খোদার নিকট হইতে দূরে রাখে।


ফটো গ্যালারি
হাজীগঞ্জে দুই শ্রমিকের মারামারিতে নিহত ১ আটক ১
কামরজ্জামান টুটুল
১৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে দুপুরের খাবারের তালিকা নিয়ে দুই শ্রমিকের মারামারিতে একজন নিহত হয়েছে। এ ঘটনায় অপরজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার আলীগঞ্জ এলাকার ডাকাতিয়া নদীর পাড়ে। তারা দুজনেই শাহ সিমেন্ট বহনকারী ট্রলারের শ্রমিক।



নিহত মোঃ জাহিদ হাসান (৩০) লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার ইসলামগঞ্জ ইউনিয়নের হাটহাজারী গ্রামের বাসিন্দা। তার বাবার নাম আলাউদ্দিন। আটককৃত শ্রমিক মহিউদ্দিন (২২) মতলব উত্তর উপজেলার এখলাসপুর এলাকার বাসিন্দা।



প্রত্যক্ষদর্শীরা জানান, বালুমহালে শাহ সিমেন্টের বস্তা বোঝাই একটি কার্গোতে মালামাল স্থানান্তর কাজে নিয়োজিত ছিলো দুই শ্রমিক। তারা দুপুরের খাবারের তালিকা নিয়ে মারামারি করার এক পর্যায়ে জাহিদকে ধাক্কা দিলে সে কার্গো থেকে নদীতে পড়ে ডুবে যায়। পরে চাঁদপুরের দমকল বাহিনীর একটি ডুবুরি দল জাহিদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



প্রত্যক্ষদর্শী আরেক শ্রমিক আবু তাহের বলেন, সকাল দশটার দিকে মাঈনুদ্দিন ও জাহিদের মধ্যে কাজের মাঝে মারামারি লেগে যায়। এক পর্যায়ে জাহিদ কার্গোতে আঘাত পেয়ে পানিতে ডুবে যায়।



আটক মাঈনুদ্দিন জানান, সকালে দুপুরের খাবারের তালিকায় শাক-সবজি থাকায় জাহিদ অভিমান করে। সে চেয়েছিলো দুপুরের খাবার তালিকায় মাছ-মাংস থাকবে। তারপর জাহিদ আমাকে টাকা চুরির অপবাদ দেয়। এতে আমি ক্ষিপ্ত হয়ে তাকে ধাক্কা দিয়েছি।



স্থানীয় কাউন্সিলর মোঃ আজাদ হোসেন মজুমদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌর মেয়র আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন ও স্থানীয় ব্যক্তিবর্গ ছুটে যান। গত চারদিন ধরে শাহ সিমেন্টের বস্তা স্থানান্তর করার কাজ করছিলো তারা।



হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন রনি বলেন, দমকল বাহিনীর সহায়তায় মহিনউদ্দিনকে আটক করা হয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৩১৮৬৫
পুরোন সংখ্যা