চাঁদপুর, শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৮। এই সম্পদ অভাবগ্রস্ত মুহাজিরগণের জন্য যাহারা নিজেদের ঘরবাড়ি ও সম্পত্তি হইতে উৎখাত হইয়াছে। তাহারা আল্লাহর অনুগ্রহ ও সন্তুষ্টি কামনা করে এবং আল্লাহর ও তাঁহার রাসূলের সাহায্য করে। উহারাই তো সত্যাশ্রয়ী।


 


 


যে খেলায় কেউ জিততে পারে না সেটাই সবচেয়ে খারাপ খেলা।


-টমাস ফুলার।


 


 


কৃপন ব্যক্তি খোদা হতে দূরে লোকসমাজে ঘৃণিত, দোজখের নিকটবর্তী।


 


 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে আওয়ামী লীগ নেতা অ্যাডঃ মফিজুল ইসলামের ইন্তেকাল
মঈনুল ইসলাম কাজল
১৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ মফিজুল ইসলাম (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। গতকাল শুক্রবার বিকেলে ঢাকাস্থ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে-মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক মজুমদার বাড়ির মৃত জয়নাল আবেদীনের ছেলে, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মফিজুল ইসলাম। নিহতের পরিবার সূত্রে জানা যায়, ১৩ ডিসেম্বর বিকেলে ঢাকার বনশ্রী নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।



আগামীকাল ১৪ ডিসেম্বর শনিবার সকাল ১০টায় শোরসাক অবস্থিত চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তার লাশ মজুমদার বাড়ির পারিবারিক কবরস্থানে শায়িত করা হবে।



তার মৃত্যুর সংবাদে উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে। তিনি চাঁদপুর বার কাউন্সিলের সদস্য ছিলেন। বহু বছর ধরে তিনি অসুস্থ রয়েছেন।



 


আজকের পাঠকসংখ্যা
১৪৪৫৯০
পুরোন সংখ্যা