চাঁদপুর, শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৮। এই সম্পদ অভাবগ্রস্ত মুহাজিরগণের জন্য যাহারা নিজেদের ঘরবাড়ি ও সম্পত্তি হইতে উৎখাত হইয়াছে। তাহারা আল্লাহর অনুগ্রহ ও সন্তুষ্টি কামনা করে এবং আল্লাহর ও তাঁহার রাসূলের সাহায্য করে। উহারাই তো সত্যাশ্রয়ী।


 


 


যে খেলায় কেউ জিততে পারে না সেটাই সবচেয়ে খারাপ খেলা।


-টমাস ফুলার।


 


 


কৃপন ব্যক্তি খোদা হতে দূরে লোকসমাজে ঘৃণিত, দোজখের নিকটবর্তী।


 


 


হাইমচরের জনতাবাজার ব্যবসায়ী ও ঘর মালিক সমিতির শপথ
হাইমচর ব্যুরো
১৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলার জনতাবাজার ব্যবসায়ী ও ঘর মালিক সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।



১৩ ডিসেম্বর বাদ আছর শপথ গ্রহণ ও আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান সরদার আঃ জলিল মাস্টারের সভাপতিত্বে এবং নবনির্বাচিত কমিটির কোষাধ্যক্ষ মোঃ মামুন আখনের পরিচালনায় বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি মোঃ দেলোয়ার হোসেন সুমন খান, স্থানীয় ইউপি সদস্য বিল্লাল আখন, কমিটির উপদেষ্টা মাওঃ মোঃ আলী আকবর, সহ-সভাপতি মোঃ জাকির হোসেন আখন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম গোলদার, সাবেক সভাপতি মোঃ নজরুল ইসলাম। আলোচনা সভা শেষে আলগী দূর্গাপুর ইউপির চেয়ারম্যান সরদার আঃ জলিল মাস্টার নব নির্বাচিত কমিটির সদস্যদের জনতাবাজারের উন্নয়নের লক্ষ্যে আমার মেধা ও যোগ্যতা দিয়ে সার্বিক প্রচেষ্টা চালিয়ে যাবো। বাজারের ব্যবসায়ী ও মালিকদের ক্ষয়ক্ষতি হয় এমন পরিস্থিতি হলে তার সমাধানে সর্বাত্মক চেষ্টা চালাবো। বাজারের মসজিদের পরিবেশ রক্ষা চেষ্টা করবো। নিরপেক্ষতা ন্যায় পরায়ণতা ও ইনসাফ সহকারে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করবোসহ ৭ দফার শপথনামা পাঠ করান। উপস্থিত ছিলেন কমিটির সাধারণ সম্পাদক মোঃ ফারুকুল ইসলাম আখন, সহ-সম্পাদক মোঃ বিল্লাল মাল, দপ্তর সম্পাদক মোঃ মাসুদ মিজি, প্রচার সম্পাদক আমজাদ হোসেন, সদস্য মোঃ হাবু মোল্লা, উজ্জল বেপারী, মোসুদ বেপারীসহ কমিটির সদস্য, বাজার ব্যবসায়ী ও ঘর মালিক এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ। শপথ পাঠ ও আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জনতাবাজার জামে মসজিদের খতিব মাওঃ মোঃ মোস্তফা পাটওয়ারী।



 



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৯১৪৬৫৩
পুরোন সংখ্যা