চাঁদপুর, সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১০। যাহারা উহাদের পরে আসিয়াছে, তাহারা বলে, 'হে আমাদের প্রতিপালক! আমাদিগকে এবং ঈমানে অগ্রণী আমাদের ভ্রাতাগণকে ক্ষমা কর এবং মুমিনদের বিরুদ্ধে আমাদের অন্তরে বিদ্বেষ রাখিও না। হে আমাদের প্রতিপালক! তুমি তো দয়ার্দ্র, পরম দয়ালু।'


 


 


 


কারো অতীত জেনো না তার বর্তমানকে জানো এবং সে জানাই যথার্থ। -এডিসন।


 


 


যারা অতি অভাবগ্রস্ত, দীন-দরিদ্র কেবল তারা ভিক্ষা করতে পারে।


 


ফটো গ্যালারি
পৌর ১২নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা
মুক্তিযুদ্ধের চেতনায় যুবসমাজকে ঐক্যবদ্ধ রাখাই যুবলীগের লক্ষ্য
-----------জিল্লুর রহমান জুয়েল
মোঃ আবদুর রহমান গাজী
১৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার ১২নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে চরগুণরাজদী মহল্লায় এ সভা অনুষ্ঠিত হয়।



সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি তাঁর বক্তব্যে বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় যুব সমাজকে ঐক্যবদ্ধ রাখাই যুবলীগের লক্ষ্য। যুবকরা হচ্ছে সমাজের দর্পণ, যুবকরা সম্মিলিতভাবে যে কাজ করে সে কাজেই সফলতা আসে। তিনি আরো বলেন, সমাজকে সংঘবদ্ধ করতে রাজনীতি করতে হয়। জঙ্গলে রাজনীতি হয় না। লোকালয়ে রাজনীতি হয়। আর সেখানে মানুষের চাহিদা পূরণ নিয়ে ভিন্ন মত তৈরি হয়। আর ভিন্ন মত থেকে তৈরি হয় বিভিন্ন পথ। আর এই মতপার্থক্যের নিরসন করতে রাজনীতির জন্ম হয়। সেই মানুষ নিয়ে যিনি ভাবেন তিনিই রাজনীতি করেন।



আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মাহফুজুর রহমান টুটুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ ও যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক, ইকবাল হোসেন পাটোয়ারী বাবু, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন ও যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনুু, পৌর ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম সোহেল, মোঃ শাহ আলম খলিফা প্রমুখ।



সভায় ১২নং ওয়ার্ড যুবলীগের ১নং চরগুণরাজদী মহল্লা কমিটির সভাপতি মোঃ সোহেল পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ মোঃ শাহাবুদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ১২নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হান্নান গাজী, সহ-সভাপতি মোহাম্মদ দুলাল মিজি, ১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ কাশেম গাজী। সভায় উপস্থিত ছিলেন ১২নং ওয়ার্ড যুবলীগের বিভিন্ন মহল্লার সভাপতি-সেক্রেটারীসহ নেতৃবৃন্দ।



 



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭২৮৪৭৬
পুরোন সংখ্যা