চাঁদপুর, সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১০। যাহারা উহাদের পরে আসিয়াছে, তাহারা বলে, 'হে আমাদের প্রতিপালক! আমাদিগকে এবং ঈমানে অগ্রণী আমাদের ভ্রাতাগণকে ক্ষমা কর এবং মুমিনদের বিরুদ্ধে আমাদের অন্তরে বিদ্বেষ রাখিও না। হে আমাদের প্রতিপালক! তুমি তো দয়ার্দ্র, পরম দয়ালু।'


 


 


 


কারো অতীত জেনো না তার বর্তমানকে জানো এবং সে জানাই যথার্থ। -এডিসন।


 


 


যারা অতি অভাবগ্রস্ত, দীন-দরিদ্র কেবল তারা ভিক্ষা করতে পারে।


 


ফটো গ্যালারি
জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এমএ ওয়াদুদের স্ত্রীর দাফন সম্পন্ন
বাবুল মুফতী
১৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদের স্ত্রী রহিমা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজেউন)। গতকাল ১৫ ডিসেম্বর রোববার ভোর সাড়ে ৫টায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। পরে মরহুমার নিজ বাড়ি মতলব উত্তর উপজেলার সুজাতপুর গ্রামে তার মরদেহ আনা হয়।



মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্বামী, তিন মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এবং ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)-এর ভাবী। তার মৃত্যুতে রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন মহল শোক প্রকাশ করেছে। গতকাল রোববার বাদ আছর সুজাতপুর ডিগ্রি কলেজ মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। পরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। জানাজার নামাজ পড়ান মাওলানা মোঃ ইব্রাহিম।



জানাজার নামাজের পূর্বে শোক প্রকাশ করে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল, জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী ও মরহুমার স্বামী জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এমএ ওয়াদুদ। জানাজার নামাজে আরও অংশগ্রহণ করেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচএম গিয়াস উদ্দিন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ মাস্টার, সিরাজুল ইসলাম লস্কর, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু বাতেন, ছেঙ্গারচর পৌর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুস ছাত্তার, মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহজালাল মাস্টার, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন প্রধান, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ শেখ ফরিদ, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল আমিন এবং জেলা ও উপজেলা থেকে আগত মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৮৩১২৫৩
পুরোন সংখ্যা