চাঁদপুর, সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১০। যাহারা উহাদের পরে আসিয়াছে, তাহারা বলে, 'হে আমাদের প্রতিপালক! আমাদিগকে এবং ঈমানে অগ্রণী আমাদের ভ্রাতাগণকে ক্ষমা কর এবং মুমিনদের বিরুদ্ধে আমাদের অন্তরে বিদ্বেষ রাখিও না। হে আমাদের প্রতিপালক! তুমি তো দয়ার্দ্র, পরম দয়ালু।'


 


 


 


কারো অতীত জেনো না তার বর্তমানকে জানো এবং সে জানাই যথার্থ। -এডিসন।


 


 


যারা অতি অভাবগ্রস্ত, দীন-দরিদ্র কেবল তারা ভিক্ষা করতে পারে।


 


ফটো গ্যালারি
নাসিরকোটে ১০ দিনব্যাপী বিজয়মেলা উদ্বোধন
আলমগীর কবির
১৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলার নাসিরকোট শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ মাঠে শহীদ সমাধিস্থলে উদ্বোধন হলো ১০ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা-২০১৯।



পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে ১ম পর্বের আলোচনা সভার কর্যক্রম শুরু হয়। মুক্তিযুদ্ধের বিজয় মেলার আয়োজক কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ একেএম শাহজাহানের সভাপতিত্বে এবং ১২নং দ্বাদশগ্রাম ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম বকাউলের সার্বিক পরিচালনায় ও নাসিরকোট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সাইফুল আলমের উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও উপ-পরিচালক স্থানীয় সরকার শাখা আব্দুল্লাহ আল মাহমুদ জামান। তিনি তাঁর বক্তব্যে বলেন, এ অজপাড়াগাঁয়ের মতো দেশের বিভিন্ন জায়গায় এভাবে মুক্তিযুদ্ধের বিজয়মেলা হলে আগামী প্রজন্ম মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে পারবে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাঈনুদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা, হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান গোলাম ফারুক মুরাদ ও অ্যাডঃ আঃ রহমান। উপস্থিত ছিলেন চাঁদপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত চক্রবর্তী, নাসিরকোট শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন ভূঁইয়া, ৪নং কালচোঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান মিকন, সাধারণ সম্পাদক আনিছুর রহমান মজুমদারসহ মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও অন্যান্য পেশাজীবী মানুষ। আলোচনা সভা শেষে ফিতা কেটে মেলার উদ্বোধন ঘোষণা করা হয়।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭১৭৮৬৩
পুরোন সংখ্যা