চাঁদপুর, মঙ্গলবার ১৪ জানুয়ারি ২০২০, ৩০ পৌষ ১৪২৬, ১৭ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্‌ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যে ব্যক্তি ইসলামের দিকে আহূত হইয়াও আল্লাহ সম্বন্ধে মিথ্যা রচনা করে তাহার অপেক্ষা অধিক যালিম আর কে? আল্লাহ যালিম সম্প্রদায়কে সৎপথে পরিচালিত করেন না।


 


ব্যবসায়ীদের নিজস্ব কোনো দেশ নেই। - জেফারসন।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


ফটো গ্যালারি
মতলব দক্ষিণে গাছ চাপায় পল্লী চিকিৎসকের মৃত্যু
মতলব ব্যুরো
১৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের নাগদা গ্রামে দেলোয়ার হোসেন (৪৫) নামের এক পল্লী চিকিৎসক গাছের নিচে চাপা পড়ে মারা গেছে। গতকাল ১৩ জানুয়ারি সোমবার বেলা দেড়টার দিকে ওই ব্যক্তির বাড়ির পাশে গাছ কাটার সময় এই দুর্ঘটনা ঘটে।



এলাকার জিলানী তালুকদার, সুরুজ্জামান, রুহুল আমিনসহ একাধিক ব্যক্তি জানান, মৃত দেলোয়ার হোসেন গাছ কাটার শ্রমিক কাওছারকে নিয়ে নিজের একটি গাছ কাটছিলেন। কাওছার যখন গাছের গোড়া কাটছিলেন সেই সময় দেলোয়ার গাছের ডালা কুড়িয়ে নিয়ে অন্যত্র রাখছিলেন। এক পর্যায়ে কাওছার চিৎকার করে গাছ পড়ে যাচ্ছে বলে সতর্ক করলেও দেলোয়ার হোসেন সরে যেতে পারেননি। ফলে ওই তুলা গাছের নিচে চাপা পড়েন দেলোয়ার। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু দেলোয়ারের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা নেয়ার পথে বাবুরহাট নামক স্থানে তার মৃত্যু হয়।



স্থানীয় ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বলেন, গাছ কাটার সময় তার স্ত্রী ও বাড়ির ক'জন মহিলা সেখানে উপস্থিত ছিলো। গাছটি পড়ে যাওয়ার আগে সবাই দেলোয়ারকে সরে যেতে বললেও তিনি সরে যাননি। এখানে শ্রমিক কাওছারের কোনো দোষ আমরা খুঁজে পাইনি।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৭৯২৪১
পুরোন সংখ্যা