চাঁদপুর, শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০, ৩ মাঘ ১৪২৬, ২০ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। উহারা আল্লাহর নূর ফুৎকরে নিভাইতে চাহে কিন্তু আল্লাহ তাঁহার নূর পূর্ণরূপে উদ্ভাসিত করিবেন, যদিও কাফিররা উহা অপছন্দ করে।


 


ব্যবসায়ীদের নিজস্ব কোনো দেশ নেই। - জেফারসন।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


ফটো গ্যালারি
জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির শীতবস্ত্র বিতরণ
চাঁদপুর শহরে চুরি দিনে হয় রাতে নয়
--------------অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান
বাদল মজুমদার
১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির উদ্যোগে চাঁদপুর শহরে কর্মরত টহল বাহিনীর সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সংগঠনের হাজী মহসিন রোডস্থ জেলা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ স্কাউটের অনুদানে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।



অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান সমন্বয়কারী ও অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান বলেন, চাঁদপুরে কমিউনিটি পুলিশিং কমিটির কার্যক্রম অন্য জেলার চেয়ে শক্তিশালী। এ জেলার মানুষ আইনের প্রতি শ্রদ্ধাশীল, তারা সব ভালো কাজে অনুপ্রেরণা নিয়ে কাজ করেন।



তিনি আরো বলেন, কমিউনিটি পুলিশিংয়ের দায়িত্ব বেগবান হওয়ায় রাতের চুরি একেবারে কমে গেছে। তবে দিনে চুরি হচ্ছে। সে চুরি রোধে তারা আন্তরিক ভাবে কাজ করবেন বলে আশা করছি।



জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ডাঃ এসএম সহিদ উল্লাহর সভাপ্রধানে বক্তব্য রাখেন জেলা কমিটির সহ-সভাপতি কাজী শাহাদাত ও সাধারণ সম্পাদক সূফী খায়রুল আলম খোকন। জেলা কমিটির প্রচার সম্পাদক রহিম বাদশার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সদর উপজেলা কমিটির সভাপতি সালেহ উদ্দিন আহমেদ জিন্নাহ ও সাধারণ সম্পাদক ওমর ফারুক, পৌর কমিটির সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন প্রমুখ।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া, সদর মডেল থানার পুলিশ অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হারুনুর রশিদ, কমিউনিটি পুলিশিং ইন্সপেক্টর (সিপিআই) মোঃ আবদুর রব, পৌর কমিটির সহ-সভাপতি অধ্যাপক শোহেব আহমেদ, অঞ্চল-১-এর সভাপতি মোঃ সিরাজুল ইসলাম সিরু মিজি, অঞ্চল-৫-এর সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, অঞ্চল-৮ সভাপতি নকিবুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ বেপারী, অঞ্চল-১২-এর সাধারণ সম্পাদক মোঃ নূরুন্নবী জমাদার ও সহ-সভাপতি মোশারফ হোসেন লিটন, অঞ্চল-৭-এর সাধারণ সম্পাদক সেলিম রেজা, অঞ্চল-৬-এর সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কমিউনিটি পুলিশিং জেলা কমিটির উপদেষ্টাসহ জেলা ও উপজেলা এবং অঞ্চল কমিটির কর্মকর্তাগণ।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৪৮৫১
পুরোন সংখ্যা