চাঁদপুর, শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০, ৩ মাঘ ১৪২৬, ২০ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আরো ১২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। উহারা আল্লাহর নূর ফুৎকরে নিভাইতে চাহে কিন্তু আল্লাহ তাঁহার নূর পূর্ণরূপে উদ্ভাসিত করিবেন, যদিও কাফিররা উহা অপছন্দ করে।


 


ব্যবসায়ীদের নিজস্ব কোনো দেশ নেই। - জেফারসন।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর বার্ষিক সভা ও বোর্ড গঠন
কামরুজ্জামান টুটুল
১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত বৃহস্পতিবার চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর বোর্ড গঠন করা হয়েছে। এদিন বিকেলে ৩টায় বার্ষিক সদস্য সভায় ৯ সদস্যবিশিষ্ট এ বোর্ড গঠন করা হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন কচুয়া উপজেলার মোঃ তৌহিদুল ইসলাম খোকা, সহ-সভাপতি নাসরিন সুলতানা, সচিব মোঃ মাহবুব আলম, পরিচালক (অর্থ) মোঃ আনোয়ার হোসেন, পরিচালক মোহাম্মদ কামাল হোসেন, গুরুপদ দে ও মোঃ ফারুক হোসেন মিয়াজী, মহিলা পরিচালক খোদেজা আক্তার ও আয়েশা সিদ্দিকা।



এর আগে এদিন সকালে সমিতির সদ্য বিদায়ী বোর্ড সভাপতি মোঃ জাকির হোসেন মিয়াজীর সভাপ্রধানে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে বার্ষিক সদস্য সভা শুরু হয়। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (বাপবিবো) চেয়ারম্যান মেজর (অবঃ) জেনারেল মঈন উদ্দিনের বাণী পাঠ করেন উপ-পরিচালক (কারিগরি) মোঃ আনোয়ার হোসেন আকন্দ।



সমিতি বোর্ডের সভাপতির প্রতিবেদন পাঠ করেন মোঃ জাকির হোসেন মিয়াজী, কোষাধ্যক্ষের প্রতিবেদন পাঠ করেন মোঃ মাহবুব আলম, জেনারেল ম্যানেজার (জিএম)-এর প্রতিবেদন পাঠ করেন মোঃ কেফায়েত উল্যাহ্। এর আগে বার্ষিক সদস্য বিজ্ঞপ্তি পাঠ করেন বোর্ডের সচিব মোঃ ফারুক হোসেন মিয়াজী, সভায় সমিতির সদস্য জনিত হিসাব প্রদান করেন সচিব খোদেজা আক্তার এবং গ্রাহক সদস্যদের প্রশ্নের জবাব দেন সমিতির ডিজিএম (সদর) প্রকৌশলী সুকুমার চৌধুরী।



প্রতিবেদন পাঠ শেষে সমিতির আওতাধীন উপজেলাভিত্তিক নিয়মিত গ্রাহকদের লটারির মাধ্যমে তিনজনকে (প্রথম, দ্বিতীয় ও তৃতীয়) পুরস্কার বিতরণ করা হয়। এতে আবাসিক, শিল্প, বাণিজ্যিক ও সেচসহ বিভিন্ন ক্যাটাগরিতে (প্রতি ক্যাটাগরিতে ৩ জন) পুরস্কার দেয়া হয়। এরপর রেজিস্ট্রেশনকৃত লাকি কুপন ড্র লটারির মাধ্যমে ২০ জনকে পুরস্কৃত করা হয়।



অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কুমিল্লা জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আতাউর রহমান চৌধুরী, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর জেনারেল ম্যানেজার আবু তাহের, নির্বাহী প্রকৌশলী শাহ্ মোঃ আলমগীর কবির, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর ডিজিএম জাহাঙ্গীর আলম ও মোবারক উল্যাহ্ সরকারসহ অন্য অতিথিবৃন্দ ও সমিতির সর্বস্তরের গ্রাহক সদস্য ।



চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর ইসি এএইচএম মুহিব বিল্লাহ ও অফিস সেক্রেটারী রেখা রাণী দত্তের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সমিতির এজিএম (প্রশাসন) মোঃ জহুরুল ইসলাম, এজিএম (ফিন্যান্স) আমিনুল হক চৌধুরী, এজিএম (এমএস) প্রকাশ কুমার সাহাসহ চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর সকল কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।



 



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫১০০১৯৯
পুরোন সংখ্যা