চাঁদপুর, শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০, ৩ মাঘ ১৪২৬, ২০ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। উহারা আল্লাহর নূর ফুৎকরে নিভাইতে চাহে কিন্তু আল্লাহ তাঁহার নূর পূর্ণরূপে উদ্ভাসিত করিবেন, যদিও কাফিররা উহা অপছন্দ করে।


 


ব্যবসায়ীদের নিজস্ব কোনো দেশ নেই। - জেফারসন।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেলা পূজা উদযাপন পরিষদের ফুলেল শুভেচ্ছা
সামপ্রদায়িক সমপ্রীতি রক্ষায় সহযোগিতা কামনা
স্টাফ রিপোর্টার
১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর প্রেসক্লাবের ২০২০ সালের নবগঠিত কার্যকরী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেছেন চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। গতকাল ১৬ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি ইকরাম চৌধুরী ও সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক নরেন্দ্র নারায়ন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ। এ সময় নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক বিমল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সাহা, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুশীল সাহা, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সদর উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা বাসুদেব মজুমদার, জেলা পূজা উদযাপন পরিষদের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ শীতল কুমার ঘোষ, মঠ, মন্দির সংস্কার বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা নির্মল চন্দ্র রায়, সহ-সাংগঠনিক সম্পাদক কার্তিক চন্দ্র সরকার, দপ্তর সম্পাদক রঞ্জিত সাহা মুন্না, কার্যকরী সদস্য ডাঃ সহদেব দেবনাথ, লিটন মজুমদার, জুয়েল কান্তি নন্দু, গৌতম কুমার ঘোষ, সুকান্ত ঘোষ, তাপস রায় প্রমুখ।



জেলা পূজা পরিষদ নেতৃবৃন্দ প্রেসক্লাব নেতৃবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, চাঁদপুর প্রেসক্লাব আমাদের অহংকারের স্থান। আমাদের মাঝে বিরাজমান সামপ্রদায়িক সমপ্রীতি রক্ষায় চাঁদপুর প্রেসক্লাবের রয়েছে অনবদ্য অবদান। আমরা তাঁদের এ অবদানকে কৃতজ্ঞতার সাথে স্মরণ করি। নেতৃবৃন্দ প্রসঙ্গক্রমে স্থানীয় ২/১টি পত্রিকায় প্রকাশিত 'পুরাণবাজারে একটি মন্দিরে একজন পুরোহিতের দ্বারা সংঘটিত অপকর্মের ঘটনায় এলাকায় তোলপাড়' শীর্ষক সংবাদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, প্রকাশিত সংবাদটি আমাদের সনাতন ধর্মাবলম্বীদের মাঝে ব্যাপক পীড়া দিয়েছে। আমরা মনে করি যে সাংবাদিক বন্ধু এ লেখাটি লিখেছেন, তাকে কেউ না কেউ ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করেছে। আমাদের যে কোনো ধর্মীয় প্রতিষ্ঠান পরিচালনায় একটি কমিটি থাকে। কোনো অসৎ বা দুশ্চরিত্র ব্যক্তির কোনো মন্দির বা প্রার্থনালয়ে স্থান নেই। যাদেরকে সেবা ও পূজার জন্যে নিয়োগ দেয়া হয়, তাদের সম্পর্কে জেনে-শুনেই কমিটি নিয়োগ দিয়ে থাকেন। আমরা সনাতন ধর্মাবলম্বীরা সকল ধর্মের প্রতি সহানুভূতিশীল। কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত আসে এমন কাজ থেকে আমরা সবসময়ই বিরত থাকতে চেষ্টা করি। তাই আপনাদের কাছে অনুরোধ থাকবে কোনো সংবাদ প্রকাশ করার পূর্বে যেনো ওই মন্দির বা প্রার্থনালয়ের কমিটিকে অবহিত করা হয় এবং তাদের বক্তব্য নেয়া হয়। তাতে আমাদের কারো মধ্যেই কোনো সমস্যা থাকে না। নেতৃবৃন্দ চাঁদপুরে সামপ্রদায়িক সমপ্রীতি রক্ষায় সকলের সহযোগিতা কামনা করেন। প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক সকলকে ধন্যবাদ জানান এবং যে কোনো প্রয়োজনে তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে নেতৃবৃন্দকে আশ্বাস প্রদান করেন।



 



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭১০৪১৪
পুরোন সংখ্যা