চাঁদপুর, শনিবার ১৮ জানুয়ারি ২০২০, ৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১১। উহা এই যে, তোমরা আল্লাহ ও তাঁহার রাসূলে বিশ্বাস স্থাপন করিবে এবং তোমাদের ধন-সম্পদ ও জীবন দ্বারা আল্লাহর পথে জিহাদ করিবে। ইহাই তোমাদের জন্য শ্রেয় যদি তোমরা জানিতে!


 


 


দুঃখীদের মনের জোর কম থাকে।


-রবার্ট হেরিক।


 


 


যে ব্যক্তি বিদ্যার জন্য জীবন উৎসর্গ করেছেন, তিনি মৃত্যুঞ্জয়ী।


 


 


ফটো গ্যালারি
জহিরের দোকান আছে, জহির নেই
স্টাফ রিপোর্টার
১৮ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার তরপুরচ-ী ইউনিয়নের বিষ্ণুদী রোডস্থ পশ্চিম তরপুরচ-ী গ্রামের মুদি দোকানদার মোঃ জহির মিজি আর বেঁচে নেই। গতকাল ১৭ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ছয়টায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।



তিনি ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী ও এক ছেলে এক মেয়ে রেখে যান। গতকালই তরপুরচ-ী নেছারিয়া ফোরকানিয়া মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন হামিদিয়া জামে মসজিদের খতিব মাওলানা মোঃ হাবিবুল্লাহ। পরে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



উল্লেখ্য, বিশিষ্ট সাঁতারু মরহুম আবদুল মালেক মিজি এবং নাক, কান ও গলা বিশেষজ্ঞ ডাক্তার অধ্যাপক আব্দুর রশিদ মিজি বাড়ির বাসিন্দা ছিলেন মোঃ জহির মিজি। জহির মিজি তার বাড়ির সম্মুখে ১৯৯৭ সালে একটি চা এবং মুদি দোকান শুরু করেন। সে থেকেই শুরু হয় জহিরের দোকান নামে স্থানের নাম। সেখানে গড়ে উঠেছে বহু দোকান। আজও পুরো ইউনিয়ন জুড়ে এবং চাঁদপুর শহরেও জহিরের দোকান নামে পরিচিত হয়ে আছে এলাকাটি। আজ জহির নেই কিন্তু স্থানের নামে মানুষের মুখে মুখে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৪৭৫৪২
পুরোন সংখ্যা