চাঁদপুর, রোববার ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। আল্লাহ তোমাদের পাপ ক্ষমা করিয়া দিবেন এবং তোমাদিগকে দাখিল করিবেন জান্নাতে যাহার পাদদেশে নদী প্রবাহিত, এবং স্থায়ী জান্নাতের উত্তম বাসগৃহে। ইহাই মহাসাফল্য।


 


 


 


অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
কমিউনিটি পুলিশিং অঞ্চল-১২-এর নাজিরপাড়া মহল্লা কমিটির মতবিনিময় সভা
১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ১৭ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর শহরের বিপণীবাগ পার্টি হাউস মিলনায়তনে কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-১২-এর নাজিরপাড়া মহল্লা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) হারুনুর রশীদ, চাঁদপুর মডেল থানার কমিউনিটি পুলিশিং সমন্বয়ক ইনেস্টক্টর মোঃ আঃ রব, পৌর কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন, পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর রেবেকা সুলতানা বকুল।



চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভঁূইয়ার সভাপতিত্বে ও সাংবাদিক জিয়াউর রহমান বেল্লালের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর কমিউনিটি পুলিশিং অঞ্চল-১২-এর সাধারণ সম্পাদক মোঃ নূর নবী, সহ-সভাপতি প্রভাষক মোঃ মোশারফ হোসেন লিটন, সহ-সাধারণ সম্পাদক কাজী মাইনুল হক জীবন, সদস্য অ্যাডঃ নাসির উদ্দিন চৌধুরী, অ্যাডঃ সাহাদাত হোসেন, আনোয়ার পারভেজ, হেলাল দেওয়ান, ফেরদৌস খান, বাতাস মিয়াজী, নাজমুল গাজী, ইদ্রিস আলী মিয়াজী, মিন্টু দেওয়ান, বোরহান উদ্দিন, মোজাম্মেল হক, রনি দেওয়ান প্রমুখ।



নাজিরপাড়ার প্রতিটি গলিতে সকল অপরাধ রোধে সিসি ক্যামেরা স্থাপন বাস্তবায়ন কমিটি গঠনকল্পে চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়াকে আহ্বায়ক ও কাজী মাইনুল হক জীবনকে সদস্য সচিব করা হয়।



সভায় বক্তারা বলেন, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ সহ সামাজ বিরোধী সকল অপরাধ রোধ করতে পুলিশের পাশাপাশি জনগণকে এগিয়ে আসতে হবে। আপনার মেয়েকে বিয়ে দিবেন, তাতে আপনাকে সচেতন হতে হবে। তার উজ্জল ভবিষ্যতের জন্য ও সাংসারিক সুখের জন্য। এছাড়া স্কুল-কলেজ, পাড়া-মহল্লায় উঠতি বয়সের কিছু বখাটে ছেলে স্কুল-কলেজ ও প্রাইভেট পড়ুয়া মেয়েদের রাস্তাঘাটে আসা-যাওয়ার পথে ইভটিজিং করে। তাই শিক্ষক-অভিভাবকদের না বলে থানায় অবগত করেন। মাদকাসক্তি একটি ভয়াবহ ব্যাধি, এটি ক্যান্সার রোগের চেয়েও খারাপ। মাদকাসক্ত সন্তান যে ঘরে আছে সেই পরিবারের সদস্যরা সমাজের কাছে মুখ দেখাতে পারে না। সামাজিক ভাবে এর প্রতিরোধ করতে হবে।



 


আজকের পাঠকসংখ্যা
৭৫০৯৪০
পুরোন সংখ্যা