চাঁদপুর, রোববার ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। আল্লাহ তোমাদের পাপ ক্ষমা করিয়া দিবেন এবং তোমাদিগকে দাখিল করিবেন জান্নাতে যাহার পাদদেশে নদী প্রবাহিত, এবং স্থায়ী জান্নাতের উত্তম বাসগৃহে। ইহাই মহাসাফল্য।


 


 


 


অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
হরিসভা মন্দির কমপ্লেক্সে শ্রী শ্রী শ্মশান কালী পূজা অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার
১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


 প্রতি বছরের ন্যায় এ বছরও ব্যাপক আয়োজনে পুরাণবাজার হরিসভা মন্দির  কমপ্লেক্সে বাৎসরিক শ্রী শ্রী শ্মশান কালীপূজা অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ জানুয়ারি গভীর রাতে বিশ্ব শান্তি, দেশ ও জাতির কল্যাণ কামনায় মন্দির চত্বরে আয়োজিত পূজায় ব্যাপক ভক্ত সমাবেশ পরিলক্ষিত হয়। পরদিন ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয় প্রতিমা দর্শন ও প্রসাদ বিতরণ। ঐদিনই সন্ধ্যায় ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে ঢাকা থেকে আগত ফোকগানের ব্যান্ড দল ‘বাউলা’ সঙ্গীত পরিবেশন করে। তাদের পরিবেশিত অনুষ্ঠানে জেলার বিভিন্ন স্থান থেকে আগত হাজারো নারী পুরুষ তা উপভোগ করেন।

শ্মশান কালী পূজার আয়োজন করে শ্রী শ্রী শ্মশান কালী পূজা কমিটি। পরদিন সকালে ভক্তি-শ্রদ্ধা সহকারে স্থানীয় মেঘনা নদীতে প্রতিমা বিসর্জন দেয়া হয়। অনুষ্ঠানে জেলা পূজা উদযাপন পরিষদ, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ব্যাপক উপস্থিতি পরিলক্ষিত হয়েছে।

 


আজকের পাঠকসংখ্যা
৭৪৮৩৮৭
পুরোন সংখ্যা