চাঁদপুর, রোববার ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। আল্লাহ তোমাদের পাপ ক্ষমা করিয়া দিবেন এবং তোমাদিগকে দাখিল করিবেন জান্নাতে যাহার পাদদেশে নদী প্রবাহিত, এবং স্থায়ী জান্নাতের উত্তম বাসগৃহে। ইহাই মহাসাফল্য।


 


 


 


অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
কচুয়ায় গীতা স্কুল পরিচালনা পরিষদের কর্মী সম্মেলন ও শীতবস্ত্র বিতরণ
ফরহাদ চৌধুরী
১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় গীতা স্কুল পরিচালনা পরিষদের কর্মী সম্মেলন ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া সূত্রধর বাড়িতে গীতা স্কুল পরিচালনা পরিষদের আয়োজনে শতাধিক অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির।



অনুষ্ঠানে গীতা স্কুল পরিচালনা পরিষদের কর্মী সম্মেলন উদ্বোধন করেন মাইনরিটি ওয়াচের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও গীতা স্কুল পরিচালনা পরিষদের প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট রবীন্দ্র ঘোষ।



কচুয়া শাখার আহ্বায়ক অপু চক্রবর্তীর সভাপ্রধানে ও সদস্য সচিব সঞ্জয় সরকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) একিত্রি চাকমা, বাংলাদেশ হিন্দু আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডভোকেট সুমন কুমার রায়, বাংলাদেশ হিন্দু পরিষদের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সঞ্জয় কুমার দে, জাতীয় হিন্দু মহাজোট কুমিল্লা শাখার সভাপতি অ্যাডভোকেট মানিক ভৌমিক। প্রধান বক্তা ছিলেন চাঁদপুর জেলা গীতা স্কুল পরিচালনা পরিষদের সভাপতি সাংবাদিক ও মানবাধিকার কর্মী রাজীব চন্দ্র শীল প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৭৪৫৯৭৪
পুরোন সংখ্যা