চাঁদপুর, শনবিার ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। যাহাদিগকে তাওরাতের দায়িত্বভার অর্পন করা হইয়াছিল, কিন্তু তাহারা উহা বহন করে নাই, তাহাদের দৃষ্টান্ত পুস্তক বহনকারী গর্দভ। কত নিকৃষ্ট সে সম্প্রদায়ের দৃষ্টান্ত যাহারা আল্লাহর আয়াতসমূহকে অস্বীকার করে। আল্লাহ যালিম সম্প্রদায়কে সৎপথে পরিচালিত করেন না।


 


 


মানুষের মধ্যে ঈশ্বরের উপস্থিতিটাই হল বিবেক। -সুইডেন বোর্গ।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
হাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুনর্মিলনী
মোঃ মাহবুব আলম লাভলু
২৫ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল শুক্রবার মতলব উত্তরের হাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অ্যালাইমনাই অ্যাসোসিয়েশন পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। মেঘনার পাড় বকুলতলায় সকাল থেকে বিকেল পর্যন্ত চলে মিলন মেলা। পুনর্মিলনীর উদ্বোধন করেন সাবেক ডিআইজি মোঃ সফিকুর রহমান পিপিএম। হাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অ্যালাইমনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সোহরাব হোসেন খানের সভাপতিত্বে ও পুনর্মিলনী উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মহসীন বেপারী ও খায়রুল আজিজ সাগরের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুহাম্মদ আমান উল্লাহ পিপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী মোঃ জাকির হোসেন।



প্রধান আলোচক এখলাছপুর ইউপির সাবেক চেয়ারম্যান মেজবাহ উদ্দিন জনি। বিশেষ আলোচক ছিলেন জাতীয় শ্রমিকলীগ ঢাকা মহানগর দক্ষিণের নেতা মোঃ জাহাঙ্গীর আলম বেপারী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ব্যবসায়ী আবু হাসনাত মোঃ নোমান। বিষয় ভিত্তিক আলোচনা উপস্থাপন করেন হাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল আজিজ কবির, ইউপি সদস্য আনোয়ার হোসেন।



আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা আলহাজ্ব মোঃ বোরহান উদ্দিন সরকার, ওমর আলী মাস্টার, বীর মুক্তিযোদ্ধা ইকবাল প্রধান, রফিকুল ইসলাম মাষ্টার, ফরিদ উদ্দিন সিদ্দিকী।



প্রধান অতিথি মুহাম্মদ আমান উল্লাহ পিপি বলেন, এ ধরনের পুনর্মিলনী প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মহামিলনের সুযোগ করে দেয়। তিনি এই বিদ্যালয়ের প্রতিষ্ঠিত ছাত্র-ছাত্রীদের বিশেষ করে যারা প্রশাসনের বিভিন্ন স্থানে কর্মরত আছেন। তাদের প্রতি এই বিদ্যালয়ের উন্নয়ন তথা এলাকার উন্নয়নে এগিয়ে আসার আহ্বান জানান।



অনুষ্ঠানের পৃষ্ঠপোষক হিসেবে ছিলেন মেসার্স গাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মোঃ নেওয়াজ আলী গাজী। সমন্বয়ক ছিলেন পীর সাহেব হাশিমপুর দরবার শরীফ আলহাজ্ব মোঃ আশফাক আহমেদ, হাশিমপুর আহমদীয়া মাদ্রাসার শিক্ষক ইসমাইল হোসেন।



অনুষ্ঠানে নাচ, গান, স্মৃতিকথার পাশাপাশি পুরোনো বন্ধুদের নিয়ে গোল হয়ে বসে অনেককে দলবেঁধে গানও গাইতে দেখা যায়।



বিকালে শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলা, কমন গিফট ও র‌্যাফেল ড্র আয়োজন করা হয়।



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৭৩৬০৫
পুরোন সংখ্যা