চাঁদপুর, বুধবার ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ৩ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। হে মু'মিনগণ! জুমু'আর দিনে যখন সালাতের জন্য আহ্বান করা হয় তখন তোমরা আল্লাহর স্মরণে ধাবিত হও এবং ক্রয়-বিক্রয় ত্যাগ কর, ইহাই তোমাদের জন্য শ্রেয় যদি তোমরা উপলব্ধি কর।


বিরূপ সমালোচনা প্রশংসার নামান্তর। -সুইফট।


 


 


পরিচ্ছন্নতার উপর ইসলামের ভিত্তি স্থাপিত হইয়াছে।


ফটো গ্যালারি
বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্ট-২০২০
ব্রাহ্মণবাড়িয়ার সাথে ৩-১ গোলে হেরে গেলো চাঁদপুর
চৌধুরী ইয়াসিন ইকরাম
২৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ব্রাহ্মণবাড়িয়া স্টেডিয়ামে স্বাগতিক ব্রাহ্মণবাড়িয়া জেলা ফুটবল দলের সাথে ৩-১ গোলে হেরেছে চাঁদপুর জেলা ফুটবল দল। হেরে যাওয়ায় পরবর্তীতে ম্যাচ খেলার সুযোগ নাও পেতে পারে চাঁদপুর জেলা ফুটবল দল। ব্রাহ্মণবাড়িয়া থেকে মঙ্গলবার রাতেই চাঁদপুরে দলটি এসে পৌঁছে।



চাঁদপুর জেলা ফুটবল দলের শীর্ষস্থানীয় কয়েকজন কর্মকর্তা ও সাবেক ফুটবলারদের সাথে আলাপ করে জানা গেছে, অনেকটা খামখেয়ালীপনার কারণে ব্রাহ্মণবাড়িয়ার সাথে হেরেছে চাঁদপুর জেলা ফুটবল দল। অনেকদিন ধরেই স্টেডিয়াম পাড়ায় গুঞ্জন চলছে যে, বর্তমান চাঁদপুর জেলা ফুটবল দলের কোচের দায়িত্বে যারা আছে তাদের ইচ্ছামতই দল গঠন করে খেলোয়াড় নিয়ে চাঁদপুর দলটি মাঠে নামে। কিন্তু এখানে দেখা যায় চাঁদপুর শহরের দুটি ফুটবল একাডেমী ও উপজেলার অনেক ভালো ফুটবলার রয়েছে জেলা দলটিতে। শুধুমাত্র এককেন্দ্রিক একটি একাডেমীর খেলোয়াড়দেরকে প্রাধান্য দিতে গিয়ে অন্য একাডেমীর ফুটবলার কিংবা অন্য উপজেলার ভালো ফুটবলারদেরকে খেলতে দেয় না দায়িত্বরতরা। এ নিয়ে জেলা ক্রীড়া সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাসহ জেলা দলটি যাদের দায়িত্বে পরিচালনায় আছে তাদের মধ্যে বেশ কয়েকবার কথা কাটাকাটি হয়েছে বলে স্টেডিয়ামপাড়ায় শোনা গেছে। আর মঙ্গলবার এ কারণেই ব্রাহ্মণবাড়িয়া স্টেডিয়ামে জেলা দলটি অনেক বড় ব্যবধানে হেরেছে বলে জেলার সাবেক ফুটবলাররা মনে করেন।



চাঁদপুর জেলা ফুটবল দলের কয়েকজন ফুটবলারের সাথে আলাপ করে জানা যায়, তারা নির্ধারিত সময়ে মাঠে নামেন। খেলার প্রথম পর্ব ১-১ গোলে শেষ হয়।



দ্বিতীয়ার্ধে চাঁদপুর জেলা ফুটবল দলের অনেক খেলোয়াড় ইনজুরি হয়ে খেলতে না পারলেও সঠিক সময়ে নতুন কোনো খেলোয়াড় নামানো হয়নি । আর দায়িত্বরত কর্মকর্তাদের উদাসীনতার কারণেই ৩-১ গোলে হেরে যায় চাঁদপুর জেলা ফুটবল দলটি।



গতকাল মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া স্টেডিয়ামে খেলা দেখার জন্য জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাসহ কার্যকরী কমিটির সদস্য অনেকেই উপস্থিত ছিলেন। খেলোয়াড়দের এমন পারফর্ম দেখে তারাও অনেকটা হতভম্ব।



 


আজকের পাঠকসংখ্যা
১৫৪৮৫৯
পুরোন সংখ্যা