চাঁদপুর, বুধবার ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ৩ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। হে মু'মিনগণ! জুমু'আর দিনে যখন সালাতের জন্য আহ্বান করা হয় তখন তোমরা আল্লাহর স্মরণে ধাবিত হও এবং ক্রয়-বিক্রয় ত্যাগ কর, ইহাই তোমাদের জন্য শ্রেয় যদি তোমরা উপলব্ধি কর।


বিরূপ সমালোচনা প্রশংসার নামান্তর। -সুইফট।


 


 


পরিচ্ছন্নতার উপর ইসলামের ভিত্তি স্থাপিত হইয়াছে।


ফটো গ্যালারি
গুয়াখোলা ক্রীড়াচক্রের ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ, কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
বাদল মজুমদার
২৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের গুয়াখোলা ক্রীড়াচক্র আয়োজিত মাসব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ, কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। গত ২৬ জানুয়ারি রোববার সন্ধ্যায় ক্লাব মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মোঃ আসাদুজ্জামান।



ক্রীড়াচক্রের সহ-সভাপতি নরেন্দ্র নারায়ণ চক্রবর্তীর সভাপ্রধানে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর নাছির চোকদার, পৌর কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ ও ক্রীড়াচক্রের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল গাজী বাহার। উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবুল হাসান লিটন, মোঃ হোসেন গাজী, ক্রীড়া বিষয়ক সম্পাদক জনি বেপারী, সদস্য শাহানুর বেপারী, দেলোয়ার সরকার, রবিউল আলম বর্ষা, শাহাদাত হোসেন প্রিন্স, আল-আমিন, শাহরিয়ার, অতুনু সাহা, জিসান, তুষার কান্তি, হিমেল প্রমুখ। সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাহেদুল হক মোর্শেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক কেএম শাহাজালাল টিংকু। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক শবেবরাত সরকার। আলোচনা শেষে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পিইসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২৪জন, জেএসসিতে প্রাপ্ত ১জন, এসএসসিতে প্রাপ্ত ৩জন, এইচএসসিতে প্রাপ্ত ১ জনসহ অনার্সে ভালো ফলাফল করায় ৪ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়। ব্যাডমিন্টন ফাইনাল খেলায় অনূর্ধ্ব-১২ ইভেন্টে দ্বৈত চ্যাম্পিয়ন হয় ইয়াছিন ও মারুফ, রানার্সআপ হয় শাওন ও আযান। অনূর্ধ্ব-১৮ ইভেন্টে দ্বৈত চ্যাম্পিয়ন হয় হাসান ও মিজান। উন্মুক্ত এককে চ্যাম্পিয়ন হয় গুয়াখোলা ক্রীড়া চক্রের জিসান, রানার্সআপ হয় ফাহিম। উন্মুক্ত দ্বৈতে চ্যাম্পিয়ন হয় গুয়াখোলা ক্রীড়াচক্রের নিলয় ও রাহা। রানার আপ হয় গুয়াখোলা ক্রীড়াচক্রের জিসান ও মাসুদ। চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মিজানুর রহমানসহ অতিথিবৃন্দ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৪২৭২১০
পুরোন সংখ্যা