চাঁদপুর, বুধবার ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ৩ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। হে মু'মিনগণ! জুমু'আর দিনে যখন সালাতের জন্য আহ্বান করা হয় তখন তোমরা আল্লাহর স্মরণে ধাবিত হও এবং ক্রয়-বিক্রয় ত্যাগ কর, ইহাই তোমাদের জন্য শ্রেয় যদি তোমরা উপলব্ধি কর।


বিরূপ সমালোচনা প্রশংসার নামান্তর। -সুইফট।


 


 


পরিচ্ছন্নতার উপর ইসলামের ভিত্তি স্থাপিত হইয়াছে।


ফটো গ্যালারি
বীর প্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী একাডেমির স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন
২৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার মৈশাদীর বীর প্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী একাডেমির স্টুডেন্ট কেবিনেট নির্বাচনের ভোটগ্রহণ ২৫ জানুয়ারি শনিবার শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। একাডেমির ২৬৮ জন শিক্ষার্থীর মধ্যে ২৫৭ জন শিক্ষার্থী তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।



নির্বাচনে ৮টি পদের বিপরীতে ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল থেকে শিক্ষার্থীরা সুশৃঙ্খলভাবে লম্বা লাইনে দাঁড়িয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। ভোটগ্রহণ শেষে প্রার্থী ও ভোটারদের সামনেই ভোট গণনা করা হয়েছে।



তুমুল প্রতিদ্বন্দ্বিতায় এ নির্বাচনে প্রথম হয়েছে ১০ম শ্রেণির শিক্ষার্থী সিফাত হোসেন মিজি, দ্বিতীয় হয়েছে ১০ম শ্রেণির মোঃ ইব্রাহিম হোসেন রাজা, তৃতীয় হয়েছে ৯ম শ্রেণীর মোঃ পলক পাটোয়ারী, চতুর্থ হয়েছে ৮ম শ্রেণির সুমাইয়া আক্তার শারমিন, পঞ্চম হয়েছে ৯ম শ্রেণির সাইমুন ভূঁইয়া, ষষ্ঠ হয়েছে ৮ম শ্রেণির ইমরান খান, সপ্তম হয়েছে ৬ষ্ঠ শ্রেণির তিথি আক্তার এবং অষ্টম হয়েছে ৭ম শ্রেণির নাছিমা আক্তার।



নির্বাচনে প্রধান সমন্বয়কারীর দায়িত্বে ছিলেন একাডেমির অধ্যক্ষ এমদাদুল হক। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ৯ম শ্রেণীর শিক্ষার্থী মোঃ নাইম গাজী এবং নির্বাচন কমিশনার ছিলেন ১০ম শ্রেণির তামান্না আক্তার, ৯ম শ্রেণির পিংকি আক্তার, ৮ম শ্রেণির মাসুম বিল্লাহ রাকি ও নুসরাত জাহান মিম, ৭ম শ্রেণির মোঃ শাহিন বকাউল ও সিয়াম তালুকদার। প্রিজাইডিং কর্মকর্তা ছিলেন ১০ম শ্রেণির রাছিন খান। সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ছিলেন ১০ম শ্রেণির ফাহমিদা ইয়াছমিন ও তাজুল ইসলাম। পোলিং অফিসার ছিলেন ১০ শ্রেণির মারজান ইসলাম বন্যা, সাইদুল ইসলাম রূপক ও ফাহিমা আক্তার, ৯ম শ্রেণির আয়েশা আক্তার, শরিফ জমাদার ও শান্ত চন্দ্র দাস, ৮ম শ্রেণির সামিয়া আক্তার বিথী এবং ৭ম শ্রেণির মোঃ হাবীবুর রহমান নাছিম।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৬৫২২২
পুরোন সংখ্যা