চাঁদপুর, শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১ ফাল্গুন ১৪২৬, ১৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


৫। অথচ আমরা মনে করিতাম মানুষ এবং জিন্ন্ আল্লাহ সম্বন্ধে কখনও মিথ্যা আরোপ করিবে না।


৬। 'আরও এই যে, কতিপয় মানুষ কতক জিন্ন্রে শরণ লইত, ফলে উহারা জিন্নদের আত্মম্ভরিতা বাড়াইয়া দিত।'


 


assets/data_files/web

কথার শক্তিকে না জেনে মানুষকে জানা অসম্ভব।


-কনফুসিয়াম।


 


 


 


 


যে নামাজে হৃদয় নম্র হয় না, সে নামাজ খোদার নিকট নামাজ বলিয়াই গণ্য হয় না।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন
১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'চাঁদপুরে নেতা-কর্মীদের উপর হামলা হয়েছে' দাবি করে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ গতকাল বৃহস্পতিবার রাতে সংবাদ সম্মেলন করে চাঁদপুরের ঘটনা তুলে ধরেছেন। এ সময় সংবাদকর্মীদের প্রশ্নের জবাবে ফরিদগঞ্জের ঘটনার সাথে তাদের কোনো কর্মী জড়িত নয় বলে তারা জানিয়েছেন। তারপরও যদি কারো ক্ষতি হয়ে থাকে, তবে তাকে ক্ষতিপূরণ দেয়ার আশ্বাস দেন যুবলীগ নেতৃবৃন্দ।



স্থানীয় এমপি মুহম্মদ শফিকুর রহমানের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ লিখিত বক্তব্যে জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপির দায়েরকৃত মামলায় তিনি এবং উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ানসহ ৪৮ জন নেতা-কর্মী গতকাল বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর আদালতে হাজিরা দিয়ে বের হন। এ সময় চাঁদপুরের একজন মন্ত্রীর মদদপুষ্ট উপজেলা পরিষদ চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী আমাদের উপর সশস্ত্র হামলা চালায়। তখন প্রশাসনের লোকজনও উপস্থিত ছিলো। এতে আমাদের অন্তত ১০/১২ জন নেতা-কর্মী মারাত্মক আহত হন। আমরা দ্রুত কোর্টে কর্মরত পুলিশের সহায়তায় ঘটনাস্থল থেকে বের হয়ে ফরিদগঞ্জে চলে আসি। পরে স্থানীয়ভাবে চিকিৎসা নেই।



তিনি আরো বলেন, আমাদের এমপি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। কিন্তু চাঁদপুরের একজন মন্ত্রীর দাপট দেখিয়ে কীভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান উপজেলা আওয়ামী লীগকে ধ্বংস করার প্রচেষ্টায় লিপ্ত রয়েছেন। তা দেখবার বিষয় হয়ে দাঁড়িয়েছে। আমরা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ চাঁদপুর সদরে একের পর এক নির্যাতনের হাত থেকে মুক্তি চাই।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ১,৯০,০৫৭ ১,৩০,৪২,৩৪০
সুস্থ ১,০৩,২২৭ ৭৫,৮৮,৫১০
মৃত্যু ২,৪২৪ ৫,৭১, ৬৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৩৯৭৪৬
পুরোন সংখ্যা