চাঁদপুর, শনিবার ১৫ ফেব্রুয়ারি ২০২০, ২ ফাল্গুন ১৪২৬, ২০ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। আকাশমণ্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই তিনি জানেন এবং তিনি জানেন তোমরা যাহা গোপন কর ও তোমরা যাহা প্রকাশ কর এবং তিনি অন্তযামী।


 


 


 


 


 


 


আমি অস্বীকার করছি না যে, মেয়েরা বোকা, মহান খোদা তাদের তৈরি করেছেন পুরুষদের জুরী হিসাবে।


-জর্জ ইলিয়ট।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর রেল শ্রমিক লীগের শোকসভায় আবু নঈম পাটোয়ারী দুলাল
আঃ হান্নান রেলওয়ের জন্যে অনেক ত্যাগ শিকার করেছেন
শওকত আলী
১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল বলেছেন, রেলওয়ের দুর্দিনে চাঁদপুর রেল শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান অনেক কাজ করেছেন। তিনি অনেক ভালো ছিলেন। তিনি রেলওয়ের এলাকার জন্যে অনেক ত্যাগ শিকার করেছেন। বিএনপি এদেশে ক্ষমতায় থাকাকালীন রেলওয়েকে বেসরকারি খাতে দিয়ে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিলো। বর্তমানে শেখ হাসিনার সরকার রেলওয়ের উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে। এ সরকারের আমলে রেলওয়ের অনেক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা রেলওয়েকে আধুনিকায়ন করার ব্যাপক পরিকল্পনা হাতে নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি রেলওয়ে কর্মচারীদের প্রতি রেলওয়ের স্বার্থরক্ষা করে কাজ করার জন্যে আহ্বান জানান। রেলওয়ের উন্নয়ন করতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্যও আহ্বান জানান।



তিনি বলেন, বড়স্টেশন এলাকার বস্তি এলাকাকে পর্যটন এলাকা হিসেবে গড়ে তুলতে চাই। এ বস্তি এলাকাটি বস্তি বাদ দিয়ে পর্যটন এলাকাই হবে। তিনি গত বৃহস্পতিবার বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ চাঁদপুর শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নানের মৃত্যুতে শোকসভা, মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর মোঃ শাহআলম বেপারী ও মহিলা কাউন্সিলর মিসেস ফরিদা ইলিয়াছ। চাঁদপুর বড়স্টেশন প্লাটফর্ম এলাকায় এ শোকসভা ও মিলাদের আয়োজন করে বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ চাঁদপুর শাখা।



অনুষ্ঠানে সভাপতির বক্তব্যকালে জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান অনুষ্ঠানের প্রধান অতিথির হস্তক্ষেপ কামনা করে বলেন, রেলওয়ে কর্মচারীদের আয়ের লক্ষ্যে তাদের বড়স্টেশন এলাকার একটি বিশাল পুকুর ও কয়েকটি দোকান রয়েছে, যা দীর্ঘ বছর যাবৎ বেদখলে রয়েছে। সে দোকান ও পুকুর দখলমুক্ত করা হলে রেলওয়ে কর্মচারীদের আয়ের একটা বড় মাধ্যম সৃষ্টি হবে। তিনি বলেন, দুলাল ভাই এ এলাকার সন্ত্রাস, চাঁদাবাজি, মাদকমুক্ত করা ও বাল্যবিয়ে থেকে রক্ষায় ব্যাপক কাজ করে যাচ্ছেন। মোঃ সোলেমান ও ইউনুছ পাটওয়ারী জুয়েলের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রেলওয়ে শ্রমিকলীগ চাঁদপুর শাখার কার্যকরী সভাপতি আঃ মালেক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ম সম্পাদক মোঃ জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান জনি, কোষাধ্যক্ষ আবু কাউছার, জসিম উদ্দিন, সদস্য কামরুজ্জামান সোহাগ, মনির হোসেন, সহকারী স্টেশন মাস্টার শোহেবুর রহমান,মরহুমের বড় ছেলে মোঃ হাবিবুর রহমান বেপারী প্রমুখ। অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে মুনাজাত পরিচালনা করেন বড় স্টেশন বাইতুল ফালাহ্ জামে মসজিদের ছানী ইমাম হাফেজ মোঃ আনিসুর রহমান। পরে সকলের মাঝে তবররুক বিতরণ করা হয়।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৮৮৮০৪
পুরোন সংখ্যা