চাঁদপুর, শনিবার ১৫ ফেব্রুয়ারি ২০২০, ২ ফাল্গুন ১৪২৬, ২০ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। আকাশমণ্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই তিনি জানেন এবং তিনি জানেন তোমরা যাহা গোপন কর ও তোমরা যাহা প্রকাশ কর এবং তিনি অন্তযামী।


 


 


 


 


 


 


আমি অস্বীকার করছি না যে, মেয়েরা বোকা, মহান খোদা তাদের তৈরি করেছেন পুরুষদের জুরী হিসাবে।


-জর্জ ইলিয়ট।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


 


 


 


 


ফটো গ্যালারি
পশ্চিম বিষ্ণুদী পৌর প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ
স্টাফ রিপোর্টার
১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পশ্চিম বিষ্ণুদী পৌর প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গত ১২ ফেব্রুয়ারি বুধবার সকালে প্রফেসর পাড়া মোল্লা বাড়ি সড়কস্থ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত এ ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া।



উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বিল্লাল হোসেন মাঝি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদার, লাইসেন্স শাখার রাসেল হোসেন, প্যানেল মেয়র শাহনাজ রহমান, পৌর কাউন্সিলর মোঃ নাসির চোকদার, সাবেক কাউন্সিলর মোঃ চাঁন মিয়া মাঝি, মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াস, আয়েশা রহমান ও শাহনাজ আলমগীর।



এসএমসির সভাপতি মোঃ হারুন অর রশিদ জাকিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদ্যালয়ের দাতা সদস্য আব্দুল লতিফ চৌধুরী, প্রধান শিক্ষিকা ফারজানা পারভীন লাকী, সমাজসেবক আলহাজ্ব ইব্রাহীম মাঝি (বাবুল মাঝি), বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মোশারফ হোসেন, সমাজসেবক আলমগীর হোসেন মৃধা, আমিন হোসেন মোল্লা, এসএমসির সহ-সভাপতি মোহাম্মদ শহীদ উল্লাহ চৌধুরী, সদস্য আব্দুল মালেক, ওয়াহিদুর রহমান মন্টু মাঝি, রাশেদা আলমগীর লিপি, খোকন গাজী, হালিম খান প্রমুখ।



ক্রীড়া অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন হাসান বসরী, রাজু দর্জি ও হারুন অর রশিদ মুন্না মাঝি। অনুষ্ঠান পরিচালনা করেন অভিভাবক সদস্য কিবরিয়া আলমগীর অরিণ মাঝি।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৮৫৮৯৯
পুরোন সংখ্যা