চাঁদপুর, মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। কাফিররা ধারণা করে যে, উহারা কখনও পুনরুত্থিত হইবে না। বল, 'নিশ্চয়ই হইবে, আমার প্রতিপালকের শপথ! তোমরা অবশ্যই পুনরুত্থিত হইবে। অতঃপর তোমরা যাহা করিতে তোমাদিগকে সে সম্বন্ধে অবশ্যই অবহিত করা হইবে। ইহা আল্লাহর পক্ষে সহজ।'


 


 


একজন জ্ঞানী এবং ভালো লোক কখনো হতাশায় ভোগে না।


-ক্যারয়িাস ম্যক্সিমাস।





 


 


যারা ধনী কিংবা সবলকায়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


 


হাজীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা ডাঃ শফিকুল আলমের ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
আলমগীর কবির
১৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মুক্তিযুদ্ধের বিশিষ্ট সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোঃ শফিকুল আলম (৭১) গত ১৬ ফেব্রুয়ারি ঢাকার শ্যামলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে...রাজেউন)। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। পরদিন ১৭ ফেব্রুয়ারি জোহরের নামাজের পর নাসিরকোট উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদা ও জানাজা শেষে নাসিরকোর্টের নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। রাষ্ট্রীয় মর্যাদা প্রদর্শনে নেতৃত্ব দেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহ জালাল।



জানাজার পূর্বে বক্তব্য রাখেন ১২নং দ্বাদশ গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম বকাউল, নাসিরকোট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল আলম। উপস্থিত ছিলেন নাসিরকোট শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন ভূঁইয়া, হাজীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ রব খোকন, বীর মুক্তিযোদ্ধা হাবীব উল্যাহ মিজি, আবুল বাসার বকাউল, সোলাইমান, রুহুল আমিন ও হারুন বকাউল। জানাজায় ইমামতি করেন মোঃ আরিফ বিল্লাহ। জানাজায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র, এলাকার মুসলি্লগণ উপস্থিত ছিলেন। সবশেষে তাঁর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।



 



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৫১৮২৩৪
পুরোন সংখ্যা