চাঁদপুর, বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৭-সূরা মুল্ক


৩০ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। যাহারা তাহাদের প্রতিপালককে অস্বীকার করে তাহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি, উহা কত মন্দ প্রত্যাবর্তনস্থল।


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
মতলবগঞ্জ পাইলট বালিকা উবির শিক্ষকদের সাথে মতবিনিময়
রেদওয়ান আহমেদ জাকির
২০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব পৌরসভার প্রথম নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম নূরু বলেছেন, গুণগত শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে হবে। এ বিদ্যালয়টি নারী শিক্ষার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রাখছে। এর ধারাবাহিকতা আমাদের ধরে রাখতে হবে। এজন্যে আমি বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, শিক্ষকবৃন্দ, অভিভাবকসহ মতলববাসীর সার্বিক সহযোগিতা ও পরামর্শ চাই।



গত ১৮ ফেব্রুয়ারি বিদ্যালয়ের নবনির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষকদের সাথে মতবিনিময়কালে সভাপতির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।



বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কবির হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য চন্দন সাহা, জসিম উদ্দিন মিয়াজী, মোঃ নাজমুল হক, বিদ্যোৎসাহী সদস্য মুক্তিযোদ্ধা সলিম উদ্দিন, মহিলা সদস্য জেসমিন খানম, শিক্ষক প্রতিনিধি মোঃ মনির হোসেন, মোঃ নূরুজ্জামান, সালমা আক্তার, সিনিয়র শিক্ষক আনিছুজ্জামান মজুমদার, শিক্ষক মোজাহের হোসেনসহ শিক্ষকবৃন্দ।



সভার শুরুতে নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম নূরু ও নবনির্বাচিত সদস্যদেরকে বিদ্যালয়ের শিক্ষকদের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। পরে তিনি শিক্ষকদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং তা সমাধানের আশ্বাস প্রদান করেন। স্কুল চলাকালীন সকল শিক্ষকের একই পোশাক পরে স্কুলে এসে পাঠদান করার বিষয়টি প্রস্তাব করলে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়।



উপস্থিত শিক্ষকবৃন্দ নবনির্বাচিত সভাপতিকে অভিনন্দন জানান। এছাড়াও বিদ্যালয়ের অসচ্ছল শিক্ষার্থীদেরকে লেখাপড়ার ক্ষেত্রে সার্বিক সহযোগিতা করবেন বলেও তিনি আশ্বাস প্রদান করেন।


আজকের পাঠকসংখ্যা
১৩৯৭৯০
পুরোন সংখ্যা