চাঁদপুর, রোববার ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


১১। আল্লাহর অনুমতি ব্যতিরেকে কোন বিপদই আপতিত হয় না এবং যে আল্লাহকে বিশ্বাস করে তিনি তাহার অন্তরকে সুপথে পরিচালিত করেন। আল্লাহ সর্ববিষয়ে সম্যক অবহিত।


 


 


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


লিটল চাইল্ড কেয়ার স্কুলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান
আগামী প্রজন্মকে শিক্ষিত করলে চলবে না, নৈতিক শিক্ষার মাধ্যমে সুশিক্ষিত হিসেবে গড়ে তুলতে হবে
-----------অ্যাডঃ মোঃ মজিবুর রহমান ভূঁইয়া
গোলাম মোস্তফা
২৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর বারের অতিরিক্ত পিপি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, লিটল চাইল্ড কেয়ার স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও সম্ভাব্য মেয়র প্রার্থী অ্যাডঃ মোঃ মজিবুর রহমান ভূঁইয়া বলেছেন, আগামী প্রজন্মকে শিক্ষিত করলে চলবে না, নৈতিক শিক্ষার মাধ্যমে সুশিক্ষিত নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। তিনি বলেন, শিক্ষিত হয়ে দেশের একশ্রেণীর শিক্ষিত যুবক নৈতিক শিক্ষার অভাবে দিন দিন সমাজকে কলুষিত করছে। সারাদেশে বিভিন্ন ঘটনার উল্লেখ করে বলেন, নৈতিক শিক্ষা না থাকার কারণে আজ সমাজের দুর্নীতি, সন্ত্রাস, মাদকসহ বিভিন্ন অপকর্মে সমাজ অবক্ষয়ের দিকে যাচ্ছে। তাই এই অবক্ষয় রোধে আগামী প্রজন্মকে শুধু শিক্ষিত নয়, নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।



তিনি বলেন, এ শিশুরা কাদামাটির মত। এদেরকে এখনই যেভাবে গড়ে তোলা হবে তারা সেভাবেই বেড়ে উঠবে। এটা শুধু শিক্ষক সমাজের একক দায়িত্ব নয়। অভিভাবকদেরকেও সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।



অ্যাডঃ মোঃ মজিবুর রহমান ভঁূইয়া গতকাল ২২ ফেব্রুয়ারি শনিবার সকালে চাঁদপুর শহরের প্রফেসরপাড়াস্থ লিটল চাইল্ড কেয়ার স্কুলের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা, বৃত্তি প্রদান, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।



লিটল চাইল্ড কেয়ার স্কুলের অধ্যক্ষ হাবিবুর রহমান খানের সভাপতিত্বে এবং উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাহাবুদ্দিন সিহাবের উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক শিক্ষক, বর্তমানে প্রবাসী ব্যবসায়ী আব্দুল্লাহ-আল-মামুন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ৫ম শ্রেণীর ছাত্রী তাজ নাহার। পরে অতিথিবৃন্দ বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিদ্যালয়ের শিক্ষিকা সালমা আক্তার, জান্নাতুল ফেরদৌস, সুমি আক্তার ও সুমাইয়া আক্তার।



উল্লেখ্য, উক্ত বিদ্যালয়ের ৯টি ইভেন্টের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।



 


আজকের পাঠকসংখ্যা
১৯৭৮৮২৮
পুরোন সংখ্যা