চাঁদপুর, রোববার ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


১১। আল্লাহর অনুমতি ব্যতিরেকে কোন বিপদই আপতিত হয় না এবং যে আল্লাহকে বিশ্বাস করে তিনি তাহার অন্তরকে সুপথে পরিচালিত করেন। আল্লাহ সর্ববিষয়ে সম্যক অবহিত।


 


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
কৃষকলীগ নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
নিজস্ব সংবাদদাতা
২৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক ও ফরিদগঞ্জ বালিথুবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচএম হারুন-অর-রশিদের উপর দূর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।



শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর শহরের কালিবাড়ী শপথ চত্বরে জেলা কৃষকলীগ এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।



মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ জয়নাল আবেদীন প্রধান, মতলব দক্ষিণ উপজেলা কৃষক লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব লতিফ পাঠান, মতলব উত্তর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ফরিদগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি ছাত্তার পাটওয়ারী, সহ-সভাপতি জহির হোসেন মিজি, সাধারণ সম্পাদক সফর আলী ও ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক জুয়েল হোসেন টিটু।



মানববন্ধনে কৃষকলীগ নেতা ও চেয়ারম্যান হারুন অর রশিদের উপর হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বক্তারা।



মানববন্ধন কর্মসূচিতে কৃষকলীগের জেলা ও উপজেলা পর্যায়ের বহু নেতা-কর্মী অংশগ্রহণ করে।



গত ১৩ ফেব্রুয়ারি উপজেলা পরিষদের সভা থেকে চেয়ারম্যান হারুন-অর-রশিদ নিজ এলাকায় যাওয়ার পথে দুর্বৃত্তরা তার উপর হামলা করে। এতে তার বাম হাতের ৩টি আঙ্গুল কেটে যায়। বর্তমানে তিনি ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় মামলা হলেও আসামীরা এখন পর্যন্ত আটক হয়নি।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৭২১৪৩
পুরোন সংখ্যা