চাঁদপুর, রোববার ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


১১। আল্লাহর অনুমতি ব্যতিরেকে কোন বিপদই আপতিত হয় না এবং যে আল্লাহকে বিশ্বাস করে তিনি তাহার অন্তরকে সুপথে পরিচালিত করেন। আল্লাহ সর্ববিষয়ে সম্যক অবহিত।


 


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ। -লেলিন।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
হাসপাতালে অাঁখির পাশে স্থানীয় এমপি
কামরুজ্জামান টুটুল
২৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ব্রেইন টিউমারের সফল অপারেশনের একদিন পরেই বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে অাঁখি আক্তার (১৭) কে দেখতে গেলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। গত শনিবার সকালে হাসপাতালে গিয়ে আইসিইউতে অাঁখিকে দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। মূলত তাঁরই একক প্রচেষ্টায় অাঁখির ব্রেইন টিউমারের অপারেশন করা সম্ভব হয়েছে।



শনিবার মুঠোফোনে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপির সাথে কথা হলে তিনি চাঁদপুর কণ্ঠকে জানান, আজ (শনিবার) হাসপাতালে মেয়েটিকে দেখতে গিয়েছি। নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) দরজার সামনে হতে মেয়েটিকে দেখেছি। তার চিকিৎসার যাতে ত্রুটি না হয় সে বিষয়ে চিকিৎসকের সাথে কথা হয়েছে। মেয়েটি যাতে সুস্থ হয়ে উঠে সেটাই আল্লাহর কাছে কামনা করছি।



উল্লেখ্য, হাজীগঞ্জের বলাখাল এলাকার সুবিদপুর গ্রামের বাসিন্দা অাঁখি আক্তার তার বাবার ২ ছেলে, ২ মেয়ের মধ্যে সবার ছোট। বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয় থেকে গত বছর এসএসসি পরীক্ষার ফলাফলে জিপিএ ৪.৫ পেয়ে বর্তমানে একাদশ শ্রেণিতে পড়ছে। এরই মধ্যে গত কয়েক মাস আগে অসুস্থ হয়ে পড়লে প্রথমে হাজীগঞ্জ ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসকরা জানান, অাঁখি ব্রেইন টিউমারে আক্রান্ত। সেখান থেকে অাঁখিকে রেফার করা হয় রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৯২৭৫
পুরোন সংখ্যা