চাঁদপুর, সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। তোমরা আল্লাহর আনুগত্য কর এবং রাসূলের আনুগত্য কর; যদি তোমরা মুখ ফিরাইয়া লও, তবে আমার রাসূলের দায়িত্ব কেবল স্পষ্টভাবে প্রচার করা।


 


যে তার দেশকে ভালোবাসতে পারে না, কিছুই সে ভালোবাসতে পারে না। -বায়রন।


 


নিশ্চয় আল্লাহ অত্যাচারীকে শাস্তি প্রদান করেন।...কোন দেশ যখন অত্যাচারী হয়, তোমার প্রভু তাকে শাস্তি প্রদান করেন, তার শাস্তি অতীব ভীষণ।


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর পৌরসভা নির্বাচন-২০২০
মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা আজ দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন ছয়জন
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত হবে আজ। আজ সোমবার সন্ধ্যা ৬টায় দলের স্থানীয় সরকার নির্বাচনের মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। মনোনয়ন বোর্ডের প্রধান আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে। সভায় মনোনয়ন বোর্ডের অন্য সদস্যগণও উপস্থিত থাকবেন। এ সভায় দলের মনোনয়ন চেয়ে যাঁরা আবেদন করেছেন তাদের মনোনয়ন ফরম যাচাই-বাছাই করা হবে। সর্বশেষ একজনকে মনোনয়ন দেয়া হবে। আর এ ঘোষণার মধ্য দিয়েই চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত হয়ে যাবে। ঘোষণাটি আজ সন্ধ্যায় বৈঠকের পর যে কোনো সময় দেয়া হবে বলে ধারণা করা যাচ্ছে।



এদিকে চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন ছয়জন। এঁরা হচ্ছেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম নূরু। এঁরা সবাই গতকাল রোববার আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানম-িস্থ কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম জমা দেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১৯২৬৬৬
পুরোন সংখ্যা