চাঁদপুর, সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। তোমরা আল্লাহর আনুগত্য কর এবং রাসূলের আনুগত্য কর; যদি তোমরা মুখ ফিরাইয়া লও, তবে আমার রাসূলের দায়িত্ব কেবল স্পষ্টভাবে প্রচার করা।


 


যে তার দেশকে ভালোবাসতে পারে না, কিছুই সে ভালোবাসতে পারে না। -বায়রন।


 


নিশ্চয় আল্লাহ অত্যাচারীকে শাস্তি প্রদান করেন।...কোন দেশ যখন অত্যাচারী হয়, তোমার প্রভু তাকে শাস্তি প্রদান করেন, তার শাস্তি অতীব ভীষণ।


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সদর উপজেলা পরিষদের অর্থায়নে
প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়াসামগ্রী বিতরণ
বাদল মজুমদার
২৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলা পরিষদের অর্থায়নে ও আয়োজনে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়েছে। গত ২২ ফেব্রুয়ারি শনিবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ ক্রীড়াসামগ্রী বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান। তিনি সভায় ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকারের দেয়া প্রোগ্রামে সময়মত শিক্ষকরা আসেন না, এতে বিদ্যালয়ে সময় মতো শিক্ষকরা আসেন কি না বা সঠিকভাবে পাঠদান করেন কি না তা সন্দেহ রয়েছে। এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসারদের তদারকির প্রয়োজন রয়েছে। উপজেলা শিক্ষা অফিসার নাজমা বেগমের সভাপ্রধানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন ও চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ। সঞ্চালনায় ছিলেন ৫০নং মৈশাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সুরজিত কর।



আলোচনা শেষে ২০টি প্রাথমিক বিদ্যালয় ও ২০টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের হাতে ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়। ক্রীড়াসামগ্রীর মধ্যে ছিলো ক্রিকেট ব্যাট, স্ট্যাম্প, ফুটবল ও জার্সি।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৩০৭৪৬
পুরোন সংখ্যা